খবরবিনোদনসিরিয়াল

বরকে দেখে ভাই মনে হচ্ছে! বিয়ের রাত কাটতেই NRI স্বামীকে নিয়ে কুরুচিকর ট্রোলের শিকার রুশা

শীতের মরশুম মানেই বিয়ের সিজেন, প্রতিবছরেই বছরের এই সময়টায় একাধিক সেলিব্রিটিরা সাত পাকে বাঁধা পড়েন। এবছরেও অন্যথা হয়নি, বিয়ের পিঁড়িতে বসেছেন ‘তোমায় আমায় মিলে’ সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী রুশা চ্যাটার্জী (Roosha Chatterjee)। অবশ্য এখন আর তিনি অভিনেত্রী নন, কারণ বিয়ে করে অভিনয়কে বিদায় জানিয়েছেন তিনি। যেটা শোনার পরেই দর্শকদের অনেকের মন খারাপ হয়ে গিয়েছে।

বিগত ১৯শে জানুয়ারি সাত পাকে বাঁধা পড়েছেন রুশ চ্যাটার্জী ও অনুরণ রায়চৌধুরী। যেমনটা যাচ্ছে, পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার অভিনেত্রীর বর। বিয়ের পর বরের সাথে আমেরিকা পাড়ি দিচ্ছেন রুশা। আমেরিকার ওয়াশিংটনের সিয়াটলে থাকেন অনুরণ। প্রেম করে নয় বরং মা বাবার দেখা পাত্রের সাথেই সাত পাকে ঘুরেছেন অভিনেত্রী। আটমাস আগেই সব ঠিক হয়েছিল যেটা এতদিনে বিবাহবন্ধনে সপন্ন হল।

Tomai Amai Mile fame Roosha Chatterjee's marriage album

এদিন লাল বেনারসি পরে সাবেকি বাঙালি সাজেই বিয়ের পিঁড়িতে বসেছেন রুশা চ্যাটার্জী। অন্যদিকে সাদা পাঞ্জাবি কিন্তু তার আগেই বিয়ের ছবি নেটপাড়ায় ভাইরাল হওয়ার পরে হইচই পড়ে গিয়েছে! কেন? কারণ বিয়ের ছবি (Roosha Chatterjee Wedding Album) দেখে বরকে বাচ্চা মনে হচ্ছে, এমনটাই দাবি নেটিজেনদের।

Tomai Amai Mile actress Roosha Chatterjee Wedding Album

এমনিতেই সোশ্যাল মিডিয়াতে পান থেকে চুন খসলে জোটে কটাক্ষ। বিশেষ করে সেলিব্রিটিদের নিয়ে চুল চেরা বিশ্লেষণে মত্ত থাকেন একদল নেটিজেন। এবারেও অন্যথা হয়নি, তাই বিয়ের অ্যালবাম সোশ্যাল মিডিয়াতে আসতেই শুরু হয়েছে কটাক্ষ। কেউ কেউ আবার ছবি নিয়ে মিম পর্যন্ত বানিয়ে ফেলেছেন।

Roosha Chatterjee Wedding Photos

ফেসবুক থেকে ইনস্টাগ্রামে ছবি দেখে একজন কমেন্ট করেছেন, ‘বরটাকে দেখে মনে হচ্ছে ওর থেকে ছোট, পুরো ভাই মনে হচ্ছে। তো কারোর মতে, একেবারেই মানায়নি। আবার কারোর মতে, রুশার মত সুন্দরীর জন্য এ পাত্র একেবারে মেনে নেওয়া যায় না। অবশ্য নেটিজেনদের একটা বড় অংশ অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন। ফ্যানেদের মধ্যে অনেকেই কুরুচিকর মন্তব্যের বিরোধও করেছেন।

প্রসঙ্গত, ‘ওগো বধূ সুন্দরী’ সিরিয়াল দিয়ে টেলিভিশনের কেরিয়ার শুরু করেছিলেন রুশা। এরপর ‘মহাপীঠ তারাপীঠ’ এ দেখে গিয়েছিল। কিছুদিন আগে আইপিএস অফিসার হিসাবে ‘হরগৌরী পাইস হোটেল’ এও দেখা গিয়েছিল। তবে বাকি সব কাজের থেকেও বেশি ‘তোমায় আমায় মিলে’ ধারাবাহিকের উষসী এর জন্য বেশ জনপ্রিয় তিনি।

Related Articles

Back to top button