ছবিবিনোদনভাইরালসিরিয়াল

বর নাকি ভাই? নিন্দুকদের টোন-টিটকারিকে নো পাত্তা, রিসেপশনের মারকাটারি লুকে ভাইরাল রুশা চ্যাটার্জী

টেলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী রুশা চ্যাটার্জী (Roosha Chatterjee)। ‘তোমায় আমায় মিলে’ সিরিয়ালের আইপিএস অফিসার হিসাবে আজও তাকে মনে রেখেছেন দর্শকেরা। তাই অভিনেত্রীর বিয়ের খবর আসার পর থেকেই উত্তেজিত ছিল সকলে। বিগত ১৯শে জানুয়ারি সাত পাকে বাঁধা পড়েছেন রুশ চ্যাটার্জী ও অনুরণ রায়চৌধুরী (Anurun Roy Chowdhury)। মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছিল বিয়ের ছবি। শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছিলেন নেটিজেনরা।

যেমনটা জানা যাচ্ছে অভিনেত্রী প্রেম করে নয় বরং মা বাবার পছন্দের ছেলের সাথেই বিয়ে করেছেন। পাত্র অনুরণ মার্কিন মুলুকের ওয়াশিংটনের সিয়াটলে থাকে। পেশায় সফ্টওয়ার ইঞ্জিনিয়ার অনুরণ। বিয়ের পর অভিনয় ও দেশকে বিদায় জানিয়ে বরের সাথে আমেরিকাতেই উড়ে যাবেন অভিনেত্রী। তবে তাঁর আগে হয়ে গেল রিসেপশন (Roosha Chatterjee Reception), আর এই মুহূর্তে নেটপাড়ায় ভাইরাল রিসেপশনের ছবি।

Roosha Chatterjee Wedding Photos

বিয়ের ছবিতে অনেকেই অভিনেত্রীর বরকে দেখে কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন। কারোর মতে একেবারেই মানায়নি তো কারোর মতে বরকে দেখে ভাই মনে হচ্ছে। তবে এই ধরণের কটাক্ষকে কোনো পাত্তাই দেননি তিনি। এদিন রিসেপশনে অফ হোয়াইট রঙের লেহেঙ্গা পরে সেজেছিলেন অভিনেত্রী। সাথে ছিল গা ভর্তি হীরের গয়না যা রীতিমত মোহময়ী সুন্দরী করে তুলেছে তাকে।

Roosha Chatterjee Reception

রিসেপশনের দুটি ছবি প্রকাশ্যে এসেছে যার একটিতে শুধুমাত্র রুশা চ্যাটার্জী রয়েছেন। অন্যটিতে বরের পাশে চোখে চোখ রেখে দাঁড়িয়েছেন তিনি। ইতিমধ্যেই হাজারো লাইক পরে গিয়েছে ছবিতে। দাম্পত্য জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। তবে এখানেও পিছু ছাড়েনি কটাক্ষ। এক নেটিজনের মতে ‘মনে হয় বড় বোন ছোট ভাই মিলে ফটোসেশান করছে’।

 

View this post on Instagram

 

A post shared by The Wedding Canvas (@twc2014india)

প্রসঙ্গত, ‘ওগো বধূ সুন্দরী’ সিরিয়াল দিয়ে টেলিভিশনের কেরিয়ার শুরু করেছিলেন রুশা। এরপর ‘মহাপীঠ তারাপীঠ’ এ দেখে গিয়েছিল। কিছুদিন আগে আইপিএস অফিসার হিসাবে ‘হরগৌরী পাইস হোটেল’ এও দেখা গিয়েছিল। তবে বাকি সব কাজের থেকেও বেশি ‘তোমায় আমায় মিলে’ ধারাবাহিকের উষসী এর জন্য বেশ জনপ্রিয় তিনি।

Related Articles

Back to top button