বিনোদনসিরিয়াল

পারমিতাকে বাড়ি পাঠিয়ে লালকুঠিতে জাঁকিয়ে বসছেন রুকমা! প্রকাশ্যে এল সম্প্রচারের সময়

আজকালকার দিনে সিরিয়াল যেমন দর্শকদের বিনোদনের অন্যতম অঙ্গ, তেমনই সব সিরিয়ালের অবিচ্ছেদ্য অংশ টিআরপি (TRP) । দিনের শেষে শেষ হাসি হাসে সেই সিরিয়াল গুলোই যারা টিআরপি তালিকায় প্রথম সারিতে থাকে। কারণ এই টি আর পি তালিকায় পিছিয়ে পড়ার জন্যই অনেক সময় দেখা যায় নির্দিষ্ট সময়ের অনেক আগেই শেষ হয় একাধিক জনপ্রিয় সিরিয়াল।

কিন্তু এমন অনেক সিরিয়াল আছে যা শেষ হয়ে যাওয়ার পরেও পছন্দের চরিত্রদের ভুলতে পারেন না দর্শকরা। প্রতিদিন টিভির পর্দায় দেখতে দেখতে কখন যেন সেই প্রিয় চরিত্ররাই একসময় হয়ে ওঠেন দর্শকদের ঘরের মানুষ, একান্ত আপন। দর্শকমহলে বিপুল জনপ্রিয় এমনই একটি সিরিয়াল ছিল লীনা গাঙ্গুলির লেখা দেশের মাটি সিরিয়াল।


এই ধারাবাহিকেই মাম্পি চরিত্রে অভিনয় করে অল্প দিনেই দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন এই মাম্পি অভিনেত্রী রুকমা রায় (Rooqma Roy)। খুব শিগগিরই নতুন চরিত্র নিয়ে টেলিভিশনের পর্দায় ফিরতে চলেছেন তিনি। এতদিনে সকলেই জেনে গিয়েছেন স্টার জলসা ছেড়ে এবার জি বাংলার নতুন সিরিয়াল ‘লালকুঠি'(Lalkuthi)-তে মুখ্য চরিত্রে ধরা দিতে চলেছেন রুকমা।


চলতি মাসের শুরুর দিকেই সিরিয়ালের প্রথম প্রোমো সামনে আসতেই শোরগোল পড়ে গিয়েছিল চারদিকে। সেই থেকেই রুকমা ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন প্রিয় অভিনেত্রীর আসন্ন সিরিয়াল সম্প্রচারের দিনক্ষণ জানার জন্য। বিগত বেশ কিছু দিন ধরেই শোনা যাচ্ছে লালকুঠি কে জায়গা দিতে বন্ধ হতে চলেছে জি বাংলার অন্যতম এক জনপ্রিয় সিরিয়াল।

Kori Khela

এক্ষেত্রে প্রথম থেকেই উঠে আসছে দুটি সিরিয়ালের নাম। যার মধ্যে একটি ‘যমুনা ঢাকি’ (Jamuna Dhaki), এবং অন্যটি ‘কড়ি খেলা’ (Kori Khela) । এবার জল্পনায় শিলমোহর দিয়ে জানানো হল আগামী ২ মে থেকে সন্ধ্যা ৯:৩০ টার স্লটে সম্প্রচারিত হবে রুকমা রায়ের এই নতুন সিরিয়াল। অর্থাৎ আশঙ্কা কে সত্যি করেই শেষ হতে চলেছে পারমিতা আর অপূর্ব পুনর্বিবাহের ওপরে তৈরি সিরিয়াল কড়ি খেলা।

Related Articles

Back to top button