বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

Didi No 1-এর মঞ্চে বর্ষীয়ান অভিনেত্রী অনামিকা সাহাকে হুবহু নকল করল রুকমা, রইল ভাইরাল ভিডিও

অভিনয় জগতের যুক্ত অভিনেতা অভিনেত্রীদের মধ্যে কিন্তু প্রতিভার কমতি নেই। বিনোদন জগতের অংশ হিসাবে অভিনয়ের পাশাপাশি আরও অনেক কিছু জানতে হয় তাঁদের। তাই অভিনয়ের পাশাপাশি অনেক অভিনেতা অভিনেত্রীদের মধ্যেই থাকে বেশ কিছু সুপ্ত প্রতিভা। যা খুব সহজেই মন জয় করে নেয় দর্শকদের। বাংলা টেলিভিশন জগতের এমনই একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন রুকমা রায় (Rooqma Roy)।

স্টার জলসার ‘দেশের মাটি’ সিরিয়ালে মাম্পি চরিত্রে অভিনয়ের পর থেকেই জনপ্রিয়তার শিখরে পৌঁছেছেন অভিনেত্রী। সেই থেকেই একেবারে চেটেপুটে সাফল্যের স্বাদ উপভোগ করছেন রুকমা। দেশের মাটি শেষ হওয়ার পর বেশ কিছুদিন বিরতি নিয়েছিলেন অভিনেত্রী। তবে খুব শিগগিরই তিনি পর্দায় ফিরবেন বলে কথা দিয়েছিলেন ভক্তদের। তাই তাকে ফের একবার পর্দায় দেখার জন্য একপ্রকার মুখিয়ে ছিলেন ভক্তরা।


অবশেষে দর্শকদের দেওয়া কথা রেখে চলতি মাসের শুরুতেই ২ মে থেকে জি বাংলার পর্দায় রহস্য রোমাঞ্চে মোড়া নতুন সিরিয়াল লালকুঠির (Lalkuthi) হাত ধরে পর্দায় ফিরেছেন রুকমা। সিরিয়ালে তার সাথেই জুটি বেঁধেছেন সকলের প্রিয় রাজা চরিত্রের অভিনেতা রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায়। তবে এই নতুন সিরিয়ালে দর্শক তাদের বিক্রম এবং অনামিকা নামেই চেনেন।

সদ্য এই সিরিয়ালের প্রচারে রচনা বন্দোপাধ্যায় সঞ্চালিত গেম শো দিদি নাম্বার ওয়ানের (Didi No One) মঞ্চে এসেছিলেন রুকমা সহ তার লালকুঠির আরও একাধিক সদস্য। তাদের মধ্যে অন্যতম ছিলেন বাংলা ইন্ডাস্ট্রির বর্ষীয়ান অভিনেত্রী অনামিকা সাহা (Anamika Saha) । শো চলাকালীন রুকমার সাথে কথা বলতে বলতে দিদি নাম্বার ওয়ানের মঞ্চে রুকমার এক সুপ্ত প্রতিভার কথা ফাঁস করে দেন রচনা।

এতদিন রুকমা ভক্তরা সকলেই জানতেন অভিনয়ের পাশাপাশি দারুন গানের গলা তার। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল তার গাওয়া ‘আন্তাভা’ গানের ভিডিও। আর এদিন জানা গেল অসাধারণ মিমিক্রিও (Mimicry) করতে পারেন রুকমা। সকলের আবদারে এদিন মঞ্চে উপস্থিত বর্ষীয়ান অভিনেত্রী অনামিকা সাহার অনুমতি নিয়ে অসাধারণ মিমিক্রি করে দেখান রুকমা। সোশ্যাল মিডিয়ায় এই পর্বের ভিডিও ভাইরাল (Video Viral) হতেই রুকমার প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা।

Related Articles

Back to top button