গসিপবিনোদনসিরিয়াল

একবার নয় দুবার সাপের কবলে পড়েছিলেন রুকমা রায়, ভয়ঙ্কর অভিজ্ঞতা শেয়ার করলেন অভিনেত্রী

সম্প্রতি বলিউডের ভাইজান সালমান খানকে (Salman Khan) জন্মদিনের আগেই সাপে (Snake) কামড়েছে। আর সেই খবর রীতিমত শিরোনাম হয়ে গিয়েছে সর্বত্র। যদিও তিনবার সাপে কামড়ালেও সুস্থ আছেন ভাইজান। হাসপাতালে ফার্স্ট এইড হওয়ার পর ফার্ম হাউসে রেস্ট নিয়ে হাজির হয়েছেন ক্যামেরার সামনে। হাসি মুখেই হ্যশনা করেছেন আগামী ছবির কথা। এবার টলিউডের অভিনেত্রী রুকমা রায় (Rooqma Roy) শেয়ার করলেন নিজের সাপের কবলে পড়ার কথা।

বেশ কিছুদিন আগে শেষ হয়েছে ষ্টার জলসার সিরিয়াল ‘দেশের মাটি’। সিরিয়ালে মাম্পি চরিত্রে অভিনয় করেছিলেন রুকমা। গল্পের রাজ-মাম্পির জুটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। তবে দেশের মাটি শেষ হলেও খড়কুটো সিরিয়ালে অনন্যার চরিত্রে দেখা যাচ্ছে তাকে। এবার অতীতে ঘটে যাওয়া সাপের কবলে পড়ার ঘটনা শেয়ার করলেন অভিনেত্রী।

Desher Mati Raja Mampi wedding album দেশের মাটি রাজা মাম্পি বিয়ে

সেই সময় ‘কিরণমালা’ সিরিয়ালের জন্য শুটিং করছিলেন তিনি। সিরিয়ালের গল্প অনুযায়ী আউটডোরে চলছিল শুটিং। সেখানে ফাঁকা জায়গাতেই দাঁড়াতে হয়েছিল রুকমাকে। এরপর শট রেডি হতেই বাকিরা দূরে চলে যায়। সেই সময়েই অভিনেত্রী দেখেন তাঁর পায়ের কাছেই রয়েছে একটি সাপ। সাপটি রীতিমত ফণা তুলে দাঁড়িয়ে রয়েছে। এই দেখেই শুটিং ভুলে দৌড়াতে শুরু করেন অভিনেত্রী।

khorkuto, tinni,

দৌড়ে এসে যে যখন ক্যামেরাম্যানদের কাছে পৌঁছান তখন অজ্ঞান হয়ে পড়েন রুকমা। তাই ‘কিরণমালা’ এর শুটিং স্মরণীয় অভিনেত্রীর কাছে। এরপর কলকাতার বাইপাসের কাছেই এই ভেড়িতে অদিতি চ্যাটার্জীর সাথে শুটিং ছিল। ভেড়িতে জলের মধ্যে ভেলায় চেপে সংলাপ বলতে হবে। সেই মত তৈরী গোটা টিম, নিজেদের সংলাপ বলতে শুরু করেছেন দুজনেই। কিন্তু সেই সময়েই রুকমা দেখেন একটা সাপ ভেলায় উঠে আসাতে চাইছে।

চোখের সামনে সাপ দেখে ছিল চিৎকার করে উঠেছিলেন রুকমা। সাপটিকে দেখে অদিতি বলে ওঠে, ওটা জলঢোড়া কোনো ভয় নেই। কিন্তু কে কার কথা শোনে! রুক্মা চিৎকার করেন যাচ্ছিলেন, যা দেখে পরিচালক নিজেও  ভয় পেয়ে গেছিল। জীবনে এভাবেই দুবার সাপের কবলে পড়তে হয়েছিল অভিনেত্রীকে।

Related Articles

Back to top button