গসিপবিনোদনসিনেমাসিরিয়াল

অভিনয় ছাড়াও রয়েছে দারুণ সব প্রতিভা, আঁকা থেকে গান রইল টলি সুন্দরীদের অজানা গুণের তালিকা

টলিউড (Tollywood) নামটা শুনলেই চোখের সামনে সিনেমার পর্দা আর ঝা চকচকে তারকারা হাজির হয়ে যান। আসলে বিনোদনের জগৎটা বেশ রংচঙেই দেখে এসেছি আমরা সকলে। জনপ্রিয়ত তারকাদের দেখে তাদের মত হওয়ার আশা জাগে অনেকেরই। কিন্তু তারকারা যে শুধু দুর্দান্ত অভিনয় করেন তা কিন্তু একেবারেই নয়। এমন বহু বাঙালি অভিনেতা অভিনেত্রী রয়েছেন যারা অভিনয় বাদেও ট্যালেন্ট রয়েছে। চলুন আজ টলি তারকাদের এই সুপ্ত প্রতিভাগুলি সম্পর্কে জেনে জেওয়া যাক।

রুকমা রায় (Rooqma Roy) : টেলি দুনিয়ার সুন্দরী অভিনেত্রী রুকমা রায়। একসময় ‘কিরণমালা’ সিরিয়ালের জন্য বেশ খ্যাতি পেয়েছিলেন। এরপর ‘খড়কুটো’তে তিন্নি আর ‘দেশের মাটি’তে মাম্পি চরিত্রে তাঁর জনপ্রিয়তা বাড়ে আরও অনেকটা। বর্তমানে জি বাংলার লালকুঠি সিরিয়ালে দেখা যাচ্ছে তাকে। তবে অভিনয় ছাড়াও আরও একটা গুণ রয়েছে অভিনেত্রীর।  ভালো গান গাইতে পারেন তিনি। বন্ধুদের সাথে আড্ডা জমিয়ে তুলতে অভিনেত্রীর একটা গানই নাকি যথেষ্ট।

Ritabhari Chakraborty Miniature Artist

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) : ছোটপর্দা তথা বড়পর্দার অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। একাধিক বাংলা সিরিয়াল থেকে ছবিতে কাজ করেছেন তিনি। প্রতিবারেই নিজেই রূপ ও অভিনয়ের গুণে মুগ্ধ করেছেন দর্শকদের। তবে অনেকেই কিন্তু তাঁর একটা প্রতিভার কথা জানেন না। যে কোনো জিনিসের খুব ছোট সংস্করণ তৈরী করতে পটু অভিনেত্রী। অর্থাৎ মিনিয়েচার আর্ট এর প্রতিভা রয়েছে ঋতাভরীর।

সন্দীপ্তা সেন Sandipta Sen

সন্দীপ্তা সেন (Sandipta Sen) : টেলিভিশনের সুন্দরী অভিনেত্রীদের কথা উঠলে সন্দীপ্তা সেনের কথা তো বলতেই হয়। অভিনয়ের জন্য বারেবারে প্রশংসিত হয়েছেন তিনি। তবে অভিনয় ছাড়াও দারুণ সুন্দর নাচতেও পারেন তিনি। পাশাপাশি সাইকোলজি বা মনোবিদ্যা নিয়ে পড়াশোনা করার সুবাদে মেন্টাল কাউন্সিলিং ও করতে পারেন তিনি।

MunMun Sen

মুনমুন সেন (Munmun Sen) : সুচিত্রা সেনের কন্যা হওয়ার সুবাদে মুনমুন সেনকে চেনে না এমন মানুষ হয়তো খুঁজে পাওয়া দায়। তবে মায়ের মত মেয়েও কিন্তু অসাধারণ রূপ ও গুণের অধিকারী। অভিনয় তো বটেই, তাঁর সাথে আঁকতে ভালোবাসেন অভিনেত্রী। অবসর সময়ে রং তুলির টানে ফুটিয়ে তোলেন নানা চিত্র, যা দেখে প্রশংসায় পঞ্চমুখ হন সকলেই।

Sohini Sarkar

সোহিনী সরকার (Sohini Sarkar) : ব্যোমকেশের সত্যবতী কিংবা হিট বাংলা ছবির নায়িকা সবেতেই দিব্যি মানিয়ে যান সোহিনী সরকার। সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজেও দারুন সুখ্যাতি রয়েছে অভিনেত্রীর। তবে অভিনয়ের শিক্ষা তিনি পেয়েছেন থিয়েটার থেকে, তাই কাজের ফাঁকে থিয়েটারে ছুটে যান তিনি। এছাড়া অবসরে বই পড়তে ভালোবাসেন টলিপাড়ার সত্যবতী অভিনেত্রী।

Related Articles

Back to top button