গানবিনোদনসিরিয়াল

খালি গলায় অপূর্ব গান দেশের মাটির মাম্পির! রুকমার ভিডিওতে প্রশংসার ঝড়

স্টার জলসার অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘দেশের মাটি’ (Desher Mati)। এই সিরিয়ালের অন্যতম জনপ্রিয় জুটি হল রাজা-মাম্পির জুটি। তবে দর্শকদের কাছে অবশ্য এই জুটি রাম্পি নামেই অধিক পরিচিত। সিরিয়ালে রাজার চরিত্রে রয়েছেন রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায় (Rahul Arunoday Banerjee) এবং মাম্পির চরিত্রে অভিনয় করছেন রুকমা রায় (Rooqma Ray)। টিভির পর্দায় তাদের অভিনয় এক অন্য মাত্রা পেয়েছে। যার মাধ্যমে এই জুটি হয়ে উঠেছে দর্শকদের পরিবারের সদস্য।

তাই জুটিকে ঘিরে দর্শকদের উন্মাদনার শেষ নেই। সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই ধরা পড়ে সেই দৃশ্য। রাজা-মাম্পি নামেই দর্শকেরা রীতিমত পাগল। সেই ছোট থেকে একেঅপরকে ভালোবাসে দুটি মন। মাঝে দীর্ঘ সময় কেটেছে ভুল বোঝাবুঝিতে এরপর যখন দেখা হল ধীরে ধীরে সমস্ত ভুল বোঝাবুঝি মিটিয়ে একেঅপরের প্রতি ভালোবাসা আর লুকাতে পারেনি কেউই। রাজা-মাম্পির প্রেমকাহিনীই সিরিয়ালের মূল আকর্ষণ হয়ে দাঁড়িয়েছিল দর্শকদের কাছে। সম্প্রতি বিয়েও করেছে রাজা-মাম্পি।

rooqma roy

মাম্পি চরিত্র করার পরই বিপুল জনপ্রিয়তা অর্জন করেন অভিনেত্রী রুকমা রায়। রাতারাতি হুহু করে বাড়ে তার অনুরাগীর সংখ্যা। এতদিন পর্যন্ত অভিনয়ে তো মন জিতেই নিয়েছেন রুকমা, তবে এবার সামনে এলো অভিনেত্রীর অন্য আরেকটি গুণ। যা দেখে রীতিমতো অবাক নেটবাসী।

খালি গলায় জনপ্রিয় গান ‘আয়োগে যব তুম হো সাজনা’ গানটি গেয়ে নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন রুকমা৷ তার অপূর্ব গানের গলায় মুগ্ধ তার অনুরাগীরা৷ কমেন্ট বক্সে উপচে পড়েছে প্রশংসা বার্তায়। পাশাপাশি এই ভিডিও ভাইরাল হতেও বেশি সময় লাগেনি।

প্রসঙ্গত, লেখাপড়ায় তুখোড় এই অভিনেত্রীর বাড়ি কলকাতাতেই, ন্যাশানাল হাই স্কুল থেকে উচ্চ-মাধ্যমিক পাশের পর বাসন্তী দেবী কলেজ থেকে কমিউনিকেটিভ ইংলিশ নিয়ে স্নাতক হয়েছেন। কিন্তু এত মেধাবী হওয়া সত্ত্বেও রুকমা অভিনয়কেই নিজের পেশা হিসাবে বেছে নিয়েছেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

প্রথমে ‘কিরণমালা’ চরিত্র দিয়ে যথেষ্ট পরিচিতি লাভ করেন অভিনেত্রী। এরপর বেশ কয়েকয়ি নেগেটিভ চরিত্রেও অভিনয় করেছেন রুকমা। ‘দেশের মাটি’তে মাম্পি চরিত্রে অভিনয়ের আগে ‘ খড়কুটো’ ধারাবাহিকে সৌজন্য গুনগুনের প্রেমে কাঁটা হয়ে দাঁড়িয়েছিল তার ‘অনন্যা’ বা তিন্নি দিদির চরিত্র। তবে জনপ্রিয়তার দৌড়ে এযাবৎ কালের সমস্ত চরিত্রকে হার মানিয়ে দিয়েছে ‘দেশের মাটি’র মাম্পি।

Related Articles

Back to top button