বিনোদনসিরিয়াল

নতুন ধারাবাহিক নিয়ে পর্দায় ফিরছেন রুকমা রায়! গা ছমছমে রহস্যে মোড়া ‘লালকুঠি’র প্রথম প্রোমো ভাইরাল

‘স্টার জলসা’র (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’ (Desher Mati) শেষ হয়ে গেলেও আজও দর্শকদের কাছে রোমান্টিক জুটি হিসেবে বেজায় জনপ্রিয় রাজা – মাম্পি চরিত্র দুটি। ধারাবাহিকে মাম্পি চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী রুকমা রায় (Rooqma Roy)। তার অভিনয় দর্শকদের মধ্যে আলাদাই দাগ কেটেছে। বলাই বাহুল্য, রুকমার অনুরাগীরা রীতিমতো হাপিত্যেশ করে অপেক্ষায় ছিলেন কবে রুকমা ফিরবেন ধারাবাহিকে।

এবার রুকমার অনুরাগীদের জন্য ভর সন্ধ্যায় প্রকাশ্যে এলো এক দারুণ সারপ্রাইজ। খুব শিগগিরই প্রধান চরিত্রে জি বাংলার নতুন সিরিয়াল ‘লালকুঠি’ নিয়ে ফিরবেন রুকমা। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের প্রথম প্রোমো। সুরিন্দর প্রোডাকশন হাউজ এর আন্ডারে আসতে চলেছে এই সিরিয়াল।

ধারাবাহিকের ফার্স্টলুকেই বোঝা যাচ্ছে অন্যান্য ধারাবাহিকের মতো পারিবারিক সাংসারিক গল্প নয়, বরং রহস্য রোমাঞ্চেই ভরা থাকবে এই ধারাবাহিক। প্রোমোতে দেখা যাচ্ছে, লাল জরির কাজ করা দারুণ শাড়ি আর মাথায় ফুল লাগিয়ে রুকমা তৈরি হচ্ছেন কোথাও যাওয়ার জন্য।

কিন্তু বাইরে তখন ঝমঝমিয়ে বৃষ্টি। ফোনে রুকমাকে বলতে শোনা যায়, বৃষ্টিটা একটু ধরলেই আসছি। আলো আঁধারিতে ঘেড়া একটা বিরাট বাড়িতে রুকমা একাই রয়েছে। ততক্ষণে বাইরে এসে দাঁড়িয়েছে একটা গাড়ি, বিষয়টা বুঝতে রুকমা এগিয়ে যেতেই বাইরে থেকে কেউ দরজাটা বন্ধ করে দেয়। সে পালিয়ে বাঁচতে চেষ্টা করলেও দেখে বাইরের সদর দরজা বন্ধ। শূণ্যে তার দিকে নিশানা করে ছোঁড়া একটি ধারালো অস্ত্র এসে লাগে কাঠের দরজায়।

রহস্য রোমাঞ্চে ভরপুর এই ‘লালকুঠি’র গল্প নিয়েই ফের পর্দায় ফিরছেন অভিনেত্রী। তাকে দেখে অনুরাগীদের আনন্দ আর ধরেনা। জি বাংলার অফিশিয়াল পেজ থেকে এই ভিডিও পোস্ট হতেই রকমারি কমেন্ট এসেছে৷ কেউ লিখেছেন, ‘আমি অনেক খুশি হয়েছি। কারণ অনেকদিন পর প্রধান ভূমিকায় ফিরছে রুকমা রায়।’, আবার কেউ লিখছেন,’হিরো রাহুল হলে ভালো হবে, ওদের জুটিটা জাস্ট অসাধারন’।

 

Related Articles

Back to top button