ছবিবিনোদন

জমে ক্ষীর পুজো প্রেম! পঞ্চমীর সকালে শুভশ্রীকে সোহাগে ভরিয়ে দিলেন রাজ, ভাইরাল ছবি

পুজো এসে গেছে,আর পুজো আর প্রেম এই দুটো শব্দ যেন সমার্থক। অন্যদিকে, পঞ্চমী মানেই লাস্ট মিনিটে মিলিয়ে নেওয়ার পালা শাড়ি থেকে জুতো, গয়না থেকে জামার সমস্ত খুটিনাটি। অষ্টমীর পাঞ্জাবীর সাথে ম্যাচিং শাড়ি আর চোখে চোখে কথা বলার সময় তো এসে গেল। তাই এবার পুজো-প্রেমে মজেছেন রাজ-শুভশ্রীও।

সদ্য মা হয়েছেন টলি ডিভা শুভশ্রী বন্দোপাধ্যায়। তাই ছোট্ট যুবানকে নিয়েই কাটছে তারকা দম্পতির সময়। নতুন অতিথিকে নিয়েই এতই ব্যস্ত তারা গত কয়েকদিন যেন নিজেদের জন্য সময়ই বের করতে পারছিলেন না এই জুটি। ফের চেনা ছন্দে ফিরলেন দম্পতি।

https://www.instagram.com/p/CACNGN7gg3P/?igshid=7t7ujtgqo3ua

পঞ্চমীর সকালেই স্ত্রী শুভশ্রীকে সোহাগে ভরিয়ে দিলেন রাজ, আর সেই ঘনিষ্ঠ আলিঙ্গনের ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। ছবি প্রকাশ্যে আসতেই মুহুর্তে ভাইরাল তা নেট দুনিয়ায়।

https://www.instagram.com/p/CGkE6itATZU/?igshid=605e3hyk7tyc

প্রথম থেকেই রাজ শুভশ্রী ঢাক পিটিয়েই প্রেম করেছেন। বিয়ে থেকে শুরু করে শুভশ্রীর মা হওয়া পর্যন্ত সর্বক্ষণই স্ত্রীকে যত্নে আদরেই রেখেছেন রাজ। বাড়িতে নতুন অতিথি আসার পরেও সেই ভালোবাসায় ভাগ পড়েনি, সেটাই ফের প্রমাণ করে দিল রাজ শুভশ্রীর এই ছবি। রাজ-পুত্র ছোট্ট যুবান পেট থেকে পড়েই রাতারাতি ভাইরাল। কদিন তাকে নিয়েই মেতে ছিলেন নেটবাসী। দীর্ঘদিন পর রাজ শুভশ্রীকে একসাথে দেখে বেজায় খুশি তাদের ভক্তকূল। সকলেই তাদের পুজোর শুভেচ্ছা জানিয়েছে। যুবান ঘরে আসায় বাবা হারানোর দুঃখ অনেকটাই ভুলে আছেন রাজ। এখন তাদের পরিবারে বইছে খুশির হাওয়া।

https://www.instagram.com/p/CEvsDgDgYQw/?igshid=dz5uwsl94cai

Related Articles

Back to top button