বিনোদনসিরিয়াল

গল্পে নতুন মোড় ! ‘শ্রীময়ী’র নকল ‘অনুপমা’-য় আসছে রোহিত সেনের চরিত্র

বর্তমানে বাংলা ধারাবাহিকের জগতে অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘শ্রীময়ী’ (Sreemoyee)। রোজ সন্ধ্যা ৭টায় দর্শকদের মনোরঞ্জনে পর্দায় হাজির হন ‘শ্রীময়ী’ ওরফে অভিনেত্রী ইন্দ্রানী হালদার (Indrani Halder)। অনিন্দ্য, জুন আন্টি, রোহিত সেনরা ইতিমধ্যেই ঢুকে পড়েছেন বাঙালিদের ঘরে ঘরে। ইতিমধ্যে ‘শ্রীময়ী’র জনপ্রিয়তার কারণে হিন্দিতে তৈরি হয়েছে আর এক ধারাবাহিক। সূত্রের খবর, খুব অল্প সময়েই সেই ধারাবাহিকটিও খ্যাতি অর্জন করেছে জনমানসে। শ্রীময়ীর আদলে তৈরি ‘অনুপমা’ (Anupama) ধারাবাহিকের প্রধান চরিত্রে আছেন বাঙালি অভিনেত্রী রূপালি গঙ্গোপাধ্যায় (Rupali Gangopadhyay)।

শ্রীময়ী একজন অবহেলিত গৃহবধূ, যিনি স্বামী, শ্বশুর-শাশুড়ি থেকে সন্তান, প্রত্যেকের কাছেই অবহেলার পাত্রী। শ্রীময়ীর মতো অনুপমাও সকলকে ভালোবেসে মুখ বুঝে সব সহ্য করে। এমতাবস্থায় স্বামীর জীবনে অন্য মেয়ে এলে তাঁদের বিবাহবিচ্ছেদ হয় তাঁদের। শ্রীময়ীর জীবনে ফিরে আসে তাঁর পুরনো প্রেমিক রোহিত সেন ওরফে অভিনেতা টোটা রায়চৌধুরী। রোহিত ফিরে আসার পর থেকেই জীবনের নতুন রসদ খুঁজে নিজের পায়ে দাঁড়াতে শেখে শ্রীময়ী।

জানা যাচ্ছে, ‘শ্রীময়ী’র হিন্দি রিমেক হওয়ার কারণে গল্প অনুযায়ী ‘অনুপমা’-তেও একজন রোহিত সেনের প্রয়োজন। অনুপমা ধারাবাহিক অনুসারে, বর্তমানে স্বামী ভনরাজের সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটছে অনুপমার। ভনরাজের ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা শুধাংশু পাণ্ডে। অনেকের মতে, স্বাভাবিকভাবেই এরপর আর দেখা যাবে না শুধাংশুকে। ধারাবাহিকের প্রযোজক রাজন শাহীর বক্তব্য, “শুধাংশুর চরিত্রের পাশাপাশি নতুন একটি স্টারকাস্ট যুক্ত হবে এই ধারাবাহিকে। সেই চরিত্র আদতে অনুপমার প্রেমিক।”

ইন্দ্রাণী হালদার শ্রীময়ী Shreemoyi Rohit sen

‘অনুপমা’-র কলাকুশলীদের মতে, রোহিত সেনের অনুকরণে তৈরি চরিত্রের কাজ শুরু হবে খুব শীঘ্রই। যদিও বাংলা ধারাবাহিক শ্রীময়ী থেকে সরে যাচ্ছেন রোহিত সেন। আসলে রোহিত ওরফে টোটা রায় চৌধুরী সম্প্রতি ডাক পেয়েছেন করণ জোহরের ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’-তে (Rocky Aur Raani Ki Prem Kahani)। বলিউড (Bollywood) সূত্রে খবর, আগামী দু’মাসের মধ্যেই ছবির শুটিংয়ে নামবেন টোটা।

Related Articles

Back to top button