মারা যাবেন রোহিত সেন! ধারাবাহিকের লেখিকা লীনার বিরুদ্ধে ফুঁসে উঠলেন শ্রীময়ী প্রেমীরা


সারাদিনের ক্লান্তি মিটিয়ে মা ঠাকুমা কাকিমাদের বিনোদন বলতে এই ধারাবাহিক গুলিই। আর এর মধ্যেই তাদের অন্যতম পছন্দের ধারাবাহিক টোটা রায়চৌধুরী,ইন্দ্রাণী সেন অভিনীত শ্রীময়ী।

টিআরপির দৌড়ে সবসময়ই এক থেকে পাঁচের মধ্যে থাকে স্টার জলসার বহুল জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’ (Sreemoyee)। সন্ধ্যে হতে না হতেই এই ধারাবাহিক দেখতে নিয়ম করে টিভির সামনে ভিড় জমায় ‘শ্রীময়ী প্রেমী’রা। টলিউড (Tollywood) এর তাবড়-তাবড় অভিনেতা অভিনেত্রীদের সমাগম এই শ্রীময়ী। গল্পের প্রতিনিয়ত মোড় বদলই দর্শকদের আকর্ষণের মূল কারণ।

শ্রীময়ী Sreemoyee

আর এই ধারাবাহিকের অন্যতম প্রধান চরিত্র রোহিত সেন ওরফে টোটা রায়চৌধুরী (Tota Roy Choudhury)। সারা ২০২০ রোহিত সেনের ভূমিকায় যথেষ্ট জনপ্রিয়তা কুড়িয়েছেন টোটা। এই গল্পে শ্রীময়ীর প্রাক্তন রোহিত সেন। বিয়ে হয়ে গেছে শ্রীময়ীর তারপরেও প্রেমিকের মতো, বন্ধুর মতো এখনো সদাসর্বদা তার প্রেমিকার পাশে রয়েছেন রোহিত সেন।

ইন্দ্রাণী হালদার শ্রীময়ী Shreemoyi Rohit sen

ত্রিকোণ প্রেমের গল্প শ্রীময়ী। সম্পর্কের টানাপোড়েন এবং জটিলতাই এই ধারাবাহিকের মূল এক্স ফ্যাক্টর।শ্রীময়ী অনিন্দ্যর স্ত্রী, আর অনিন্দ্য শ্রীময়ীকে ছেড়ে বিয়ে করেছেন জুনকে। আর জুনই এই ধারাবাহিকের খল নায়িকা। সব মিলিয়ে জমজমাট শ্রীময়ী ধারাবাহিক। এরমধ্যেই শোনা যাচ্ছে গল্প থেকে নাকি মুছে যাবেন রোহিত সেন। অর্থাৎ সাম্প্রতিক পর্বে দেখানো হবে রোহিত মারা গিয়েছেন। কিন্তু এই খবর পাওয়া মাত্রই ফুঁসে উঠেছে শ্রীময়ী প্রেমীরা। বেশিরভাগই ধারাবাহিকের লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়কে সাফ জানিয়ে দিয়েছেন রোহিত সেন ছাড়া শ্রীময়ী দেখবেন না তারা।


Like it? Share with your friends!

663
1 share, 663 points