বিনোদনসিরিয়াল

তীরে এসে তরি ডুবলো! মালা বদলের আগেই নোলক অরিন্দমের বিয়ে ভেস্তে যাওয়ায় বিরক্ত দর্শক 

ইদানিং বিনোদন আর সিরিয়াল এই কথাতা যেন একে অপরের পরিপূরক হয়ে দাঁড়িয়েছে। তাই সারাদিনের ব্যস্ততা থেকে অবসর মিলতেই পছন্দের সিরিয়াল দেখতে বসে যান সকলে। আসলে সারাদিনের কল্যাণী শেষে পছন্দের সিরিয়ালের চরিত্রদের দেখা মাত্রই মেজাজটাও একেবারে ফুরফুরে হয়ে যায় দর্শকদের। অল্পদিনেই দর্শকমহলে দারুন জনপ্রিয় হয়েছে একেবারে ভিন্ন স্বাদের এমনই একটি সিরিয়াল হল ‘গোধূলি আলাপ'(Godhuli Alap)।

অসমবয়সী, সম্পূর্ণ ভিন্ন মেরুর দুজন মানুষের দাম্পত্য জীবন নিয়ে তৈরি হয়েছে এই সিরিয়ালের গল্প। ধারাবাহিকে পেশায় উকিল অরিন্দম রায়ের (Arindom Roy) চরিত্রে অভিনয় করছেন বাংলা ইন্ডাস্ট্রির প্রবীণ অভিনেতা কৌশিক সেন (Kaushik Sen) এবং পেশায় বহুরূপী অল্প বয়সী নোলক (Nolok) চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী সোমু সরকার (Somu Sarkar)।

প্রথমদিকে সিরিয়ালের নায়ক উকিল বাবু এবং নায়িকা নোলকের বয়সের বিস্তর ফারাক নিয়ে দর্শকদের মধ্যে তুমুল সমালোচনা শুরু হলেও বর্তমানে তারা দুজনেই দর্শকদের নয়নের মণি হয়ে উঠেছেন। সোশ্যাল মিডিয়ায় সিরিয়ালের ফ্যানপেজে গুলিতে উঁকি দিলেই বোঝা যায় সেকথা। দর্শকরা সকলেই এখন নোলক আর তার উকিল বাবুর অনবদ্য অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ।

এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শকরা জানেন একসময় পরিস্থিতির চাপে অল্পবয়সী গ্রামের মেয়ে নোলককে বিয়ে করে নিয়েছিলেন শহরের নামী উকিল অরিন্দম রায়। তবে এখন এই বয়সে ছোট বৌ এই নোলকের প্রতি এক অদ্ভুত মায়া তৈরি হয়েছে উকিলবাবুর। তাকে একেবারে চোখে হারাচ্ছেনা অরিন্দম। এরইমধ্যে সিঁড়িইয়ালে দেখা যাচ্ছে বিয়ের পর্ব।

একইদিনে বাড়িতে হচ্ছে জোড়া বিয়ে (Marriage)। এক দিকে উকিল দিদি রোহিণীর (Rohini)সাথে বিয়ে হচ্ছে উকিল বাবুর ভাই আদিত্যর (Aditya)।  অন্যদিকে নোলকের সাথে বিয়ে হচ্ছে অরিন্দম রায়ের। এরইমধ্যে চ্যানেল কর্তৃপক্ষের তরফে শেয়ার করা হয়েছে সিরিয়ালের একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, নোলকের বয়স এখনও ১৮ না হওয়ায় উকিল বাবুর বিরুদ্ধে নাবালিকা কে বিয়ে করার অভিযোগে পুলিশ নিয়ে এসেছে রোহিনী।

আর পুলিশও গ্রেপ্তার করতে এসেছে উকিল বাবুকে। যদিও নোলক বাধা দিয়ে বলে আগের বছরেই তার বিয়ের বয়স পেরিয়ে গেছে। কিন্তু রোহিনী বলে সেসব মিথ্যে ,কারণ তার হাতেই হসপিটালের কাগজ আছে প্রমান স্বরূপ। তবে তীরে এসে তরী ডোবার মতো প্রিয় নায়ক নায়িকার বিয়ে এভাবে ভেস্তে যাওয়ার বিষয়টি মতেই ভালো চোখে দেখেননি দর্শক।

Related Articles

Back to top button