বিনোদনভিডিওসিরিয়াল

পুরোনো প্রেম কি আর ভোলা যায়! ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে ভাইরাল রোহন-সৃজলার হাত মেলানোর দৃশ্য 

সিরিয়ালের পাশাপাশি বিনোদন জগতে ইদানিং বাড়ছে নিত্যনতুন রিয়ালিটি শোয়ের জনপ্রিয়তা। এই মুহূর্তে দর্শকমহলে বিশেষ জায়গা করে নিয়েছে স্টার জলসার নাচের রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়ার সিজন ৩’ (Dance Dance Season 3)। পরপর দু-দুটো সিজন রমরমিয়ে চলার পর এসে গিয়েছে এই নাচের রিয়ালিটি শোয়ের তৃতীয় সিজন।

প্রতি সপ্তাহেই স্টার জলসার এই নাচের রিয়েলিটি শোয়ের সাথে কড়া টক্কর চলে জি বাংলার গানের রিয়েলিটি শো সারেগামাপা-এর।  একে অপরকে হারাতে প্রতি সপ্তাহে নিত্য নতুন চমক নিয়ে আসে এই রিয়েলিটি শো গুলি। এই যেমন চলতি সপ্তাহের শেষে জি বাংলার সারেগামাপা নিয়ে আসতে চলেছে বিনোদ রাঠোরকে। অন্যদিকে তেমনি দর্শকদের নতুন চমক দিতে স্টার জলসার ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে আসতে চলেছেন মন ফাগুন সিরিয়ালের বিখ্যাত নায়িকা তথা পিহু অভিনেত্রী সৃজলা গুহ (Srijla Guha)।

প্রসঙ্গত কিছুদিন আগেই স্টার জলসার মহালয়াতে দেবীর কোনরূপেই দেখা যায়নি সৃজলাকে। যা নিয়ে তার ভক্তদের মধ্যে তৈরি হয়েছিল চাপা ক্ষোভ। তাই মনে করা হচ্ছে পিহু ভক্তদের এবার সান্ত্বনা পুরস্কার দিতে তড়িঘড়ি পিহু অভিনেত্রী সৃজলা গুহকে  নিয়ে আসা হচ্ছে ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে।এমনিতে কম বেশি সকলেই জানেন অভিনয়ের পাশাপাশি নাচেও দারুন পটু সৃজলা।

নাচের জন্যই কেউ কেউ তাকে ‘বাংলার নোরা ফাতেহি’ বলেও সম্বোধন করে থাকেন। এবার ডান্স বাংলা ডান্স জুনিয়র এর মঞ্চে এসে নিজে সেই বিখ্যাত বেলি ডান্স দেখাবেন সৃজলা। যারা এই নাচের রিয়ালিটি শাওয়ার নিয়মিত দর্শক তারা সকলেই জানেন এই রিয়েলিটি শো এর অন্যতম প্রতিযোগী ব্যারাকপুরের অনুব্রত দারুণ বেলি ডান্স করেন।

এবার ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে তার সাথেই যুগলবন্দী করতে দেখা যাবে সৃজিলাকে। ইতিমধ্যে চ্যানেল কর্তৃপক্ষের সোশ্যাল মিডিয়া শেয়ার করা হয়েছে অভিনেত্রীর ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে আসার নতুন প্রোমো ভিডিও। এরইমধ্যে জল্পনা শুরু হয়েছে একটি নতুন বিষয়কে কেন্দ্র করে। সকলেই জানেন এই শোয়ের ভাসান বাপি অর্থাৎ রোহন ভট্টাচার্য (Rohan Bhattcharya) ছিলেন সৃজলার প্রাক্তন প্রেমিক। চলতি বছরেই ব্যক্তিগত কারণ দেখিয়ে একে অপরের সাথে বিচ্ছেদ ঘোষণা করেছিলেন তারা।

তবে ব্রেকআপের পরেও তারা বারবার জানিয়ে এসেছেন তারা যে একে অপরের খুব ভালো বন্ধু। এদিন ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে ফের একবার তার ঝলক দেখা গেল। প্রকাশ্যে আসা ভিডিওতে দেখা গিয়েছে,  মঞ্চে উপস্থিত সৃজলার দিকে এগিয়ে গিয়ে হাত মেলাচ্ছেন ভাসান বাপ্পি রোহন। রোহানের সাথে সৃজলার  হাত মেলানোর সেই  দৃশ্য ইতিমধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ছবির ক্যাপশনে লেখা হয়েছে ‘ব্রেকআপ হলেই সম্পর্ক খারাপ হয়ে যায় না’! এই পোস্টের কমেন্ট সেকশনে সহমত পোষণ করে অনেকেই লিখেছেন এমনই মানসিকতা হওয়া উচিত সব প্রাক্তনদের।

Related Articles

Back to top button