গসিপবিনোদনসিরিয়াল

সিরিয়াল মানেই সেই একঘেয়ে গল্প! আর নয়, টেলি ইন্ডাস্ট্রি ছাড়লেন ‘অপরাজিতা অপু’ অভিনেতা রোহন

বাঙালি দর্শকদের জন্য প্রতিদিনের বিনোদনে আসর সাজিয়ে হাজির হয় একাধিক সিরিয়াল (Serial)। তবে কমবেশি সব সিরিয়ালের গল্প প্রায় একই। সিরিয়াল মানেই সেই কূটকচালি থেকে পরকীয়ার গল্প। এই নিয়ে দর্শকদের অভিযোগের শেষ নেই। চ্যানেলের পেজে প্রোমো ভিডিওতে অনেকেই একঘেয়ে গাঁজাখুরি গল্পের জন্য অভিযোগ করেন। সম্প্রতি একঘেয়ে সিরিয়ালের গল্পে অভিনয় নিয়ে নিজের মত প্রকাশ করলেন ‘অপরাজিতা অপু’ (Aparajita Apu) সিরিয়ালের অভিনেতা রোহন ভট্টাচার্য(Rohan Bhattacharya)।

‘অপরাজিতা অপু’ অভিনেতার প্রথম সিরিয়াল নয়, এর আগেও একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। ‘ভজ গোবিন্দ’, ‘কলের বউ’ সিরিয়ালে দুর্দান্ত অভিনয় করে দর্শকদের মন জিতেছিলেন তিনি। তবে বর্তমানে টেলি ইন্ডাস্ট্রির প্রতি বেশ কিছুটা ক্ষোভ জমেছে অভিনেতার মনে। সেটাই সংবাদ মাধ্যমের কাছে প্রকাশ করেছেন অভিনেতা।

Aparajita Apu Dipu actor Rohan Bhattacharya

অভিনেতার মন্তব্যে স্বাভাবিকভাবেই কিছুটা বিতর্কের সৃষ্টি হয়েছে ইন্ডাস্ট্রির অন্দরেই। কিন্তু যেখানে একজন সফল অভিনেতা তিনি, সেখানে কেন এমন মন্তব্য? আসলে সম্প্রতি আনন্দবাজারের সাথে সাক্ষাৎকারে হাজির হয়েছিলেন। সেখানেই একাধিক প্রশ্নের উত্তর দেন অভিনেতা।

‘অপরাজিতা অপু’ শেষ হওয়ার পর দর্শকদের অনেকেরই প্রশ্ন কবে আবারও নতুন সিরিয়ালে দেখা যাবে তাকে? তবে এর উত্তরে অভিনেতা স্পষ্টভাবেই জানিয়ে দেন যে সিরিয়ালে বা ছোটপর্দায় কাজ করার ইচ্ছে নেই তাঁর। তবে ছোট পর্দায় না হলেও পর্দায় ঠিকই দেখা যাবে তাকে। শীঘ্রই ওটিটি প্লাটফর্ম বা ওয়েব সিরিজে ডেবিউ করার কথা ঘোষণা করেছেন রোহন ভট্টাচার্য।

tollywood actor rohan bhattacharya

কিন্তু ছোটপর্দায় কেন নয়? এর উত্তরে অভিনেতা বলেন, ‘প্রায় সব বাঙালি সিরিয়ালের গল্প ঘুরে ফিরে সেই একই হয়ে যায়। যে কারণে নতুনত্ব কিছু করার সুযোগটাই থাকে না। সেই তুলনায় ওয়েব সিরিজ বা সিনেমায় কাজ করলে অনেকটা সুযোগ পাওয়া যায়। তাই সিরিয়ালের জগৎ থেকে আপাতভাবে কিছুটা বিরতি নিচ্ছেন অভিনেতা।

Rohan Bhattacharya interview

কোন ওয়েব সিরিজে আর কোথায় দেখা যাবে রোহান ভট্টাচার্যকে? এই প্রশ্নের উত্তর দিয়েছেন অভিনেতা। হইচই প্লাটফর্মের সাথে কাজ করছেন তিনি। মূলত কমেডি গোছের চরিত্রেই দেখা মিলবে সেখানে। তবে ওয়েব সিরিজের নাম এপর্যন্ত ঠিক হয়নি তাই সিরিজের নাম জানাতে পারেন নি তিনি।

Related Articles

Back to top button