বিনোদনসিরিয়াল

মন ফাগুনের পিহু’র জন্মদিন! আদুরে বার্তা দিয়ে প্রেমিকার ছবি শেয়ার করলেন অপু অভিনেতা রোহন

সিরিয়াল পাগল দর্শকদের মধ্যে বিপুল জনপ্রিয় একটি সিরিয়াল হল স্টার জলসার মন ফাগুন। এই সিরিয়ালের নায়িকা পিহুর চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী সৃজলা গুহ (Srijala Guha)। আজ এই টেলি অভিনেত্রীর জন্মদিন। প্রিয় অভিনেত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন তার অসংখ্য অনুরাগী। শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীর কাছের মানুষরাও।

উল্লেখ্য পিহু অভিনেত্রী সৃজলার সাথে দীর্ঘদিনের সম্পর্ক রয়েছে টেলিভিশন অভিনেতা রোহন ভট্টাচার্যের (Rohan Bhattacharjee)। একথা এখন ইন্ডাস্ট্রিতে সকলেই জানেন। উল্লেখ্য রোহন বর্তমানে জি বাংলার অপরাজিতা অপু সিরিয়ালের অপু চরিত্রের অভিনেতা। তাই তারা দুজনেই এই মুহূর্তে বাংলার দুই প্রথম সারির সিরিয়ালে অভিনয়ে ব্যস্ত।

তবে ব্যস্ততার মধ্যেও সুযোগ পেলেই একে অপরের সাথে চুটিয়ে সময় কাটান সৃজলা, রোহন। অভিনেত্রীর জন্মদিনেও তার ব্যতিক্রম হয়নি। জন্মদিনেও তার অন্যথা হহয়নি মধ্যরাত থেকেই প্রেমিকার জন্মদিনের সেলিব্রেশনে মেতে উঠেছিলেন রোহন।

এদিন সোশ্যাল মিডিয়ায় সৃজলাকে কেক খাইয়ে দেওয়ার ছবি শেয়ার করেছিলেন রোহন। সেই ছবি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে ওই ছবিগুলি রাতের। ছবিতে দেখা যাচ্ছে রোহন, সৃজলা পাশেই রয়েছে তাদের প্রিয় পোষ্য। সামনে সাজানো হরেক রকম উপহার, চকলেট আর কেক।

 

ছবির ক্যাপশনে সৃজলাকে শুভেচ্ছা জানিয়ে রোহন লিখেছেন, ‘পৃথিবীর সবচেয়ে সুন্দর মেয়েটিকে জন্মদিনের শুভেচ্ছা। পৃথিবীর সবচেয়ে যত্নশীল মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা।শুভ জন্মদিন আমার ভালোবাসা।’ উল্লেখ্য এদিন মাঝরাতে সৃজলার জন্মদিনে হাজির ছিলেন মন ফাগুনের সহ অভিনেত্রী রাখা অর্থাৎ অভিনেত্রী গীতশ্রী রায়।

Related Articles

Back to top button