বিনোদনসিনেমা

সত্যিই ‘KGF’ থেকে বাদ সুপারস্টার যশ! কে হচ্ছেন নতুন ‘রকি ভাই’? অবশেষে মুখ খুললেন নির্মাতারা

গত বছরটা বলিউডের (Bollywood) জন্য একেবারেই ভালো যায়নি। অথচ দক্ষিণী সিনেমার জন্য দারুণ কেটেছে। সাউথ ইন্ডাস্ট্রির প্রচুর সিনেমা (South Indian movie) বক্স অফিসে ঝড় তুলেছিল। শুধু ভারতেই নয়, বিশ্বমঞ্চেও দেশের নাম উজ্জ্বল করেছে বেশ কয়েকটি দক্ষিণী ছবি। এমনই একটি সিনেমা হল ‘কেজিএফ চ্যাপ্টার ২’ (KGF Chapter 2)।

গত বছরের অন্যতম সফল ছবি কন্নড় সুপারস্টার যশ (Yash) অভিনীত ‘কেফিএফ চ্যাপ্টার ২’। ভারতের পাশাপাশি বিদেশের বক্স অফিসেও ভালো ব্যবসা করেছিল ছবিটি। সেই সঙ্গেই আদায় করে নিয়েছিল দর্শকদের প্রশংসাও। ‘কেজিএফ’এ (KGF) অভিনয়ের সৌজন্যে কন্নড় সুপারস্টার এখন দর্শকদের বিরাট অংশের কাছে পরিচিত ‘রকি ভাই’ হিসেবেই।

KGF

তবে এবার ‘কেজিএফ’ অনুরাগীদের জন্যই এল বিরাট খারাপ খবর! কারণ পাল্টে যেতে চলেছে রকি ভাইয়ের মুখ। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বিষয়ে মুখ খুলেছেন স্বয়ং ‘কেজিএফ’ নির্মাতা। আর তা শোনার পর থেকেই ক্ষোভ উগড়ে দিচ্ছেন দর্শকরা।

‘কেজিএফ’ এবং ‘কেজিএফ চ্যাপ্টার ২’এর সাফল্যের পর ‘কেজিএফ ৩’ যে আসবে তা দর্শকরা আগে থেকেই জানেন। এই ছবির জন্য হাপিত্যেশ করে বসে আছেন দর্শকরা। কিন্তু এবার ‘কেজিএফ’ ফ্র্যাঞ্চাইজি নিয়ে প্রযোজনা সংস্থা হোমবেল ফিল্মসের কর্তা বিজয় কিরাগান্দুর যা বলেছেন তা শুনে মন খারাপ হয়ে গিয়েছে দর্শকদের।

KGf,Yash,Rocky

বিজয়বাবু জানান, ‘কেজিএফ ৩’ পাইপলাইনে রয়েছে। তবে দর্শকদের ২০২৬ সাল পর্যন্ত অপেক্ষা করতে হবে। তিনি বলেন, পরিচালক প্রশান্ত নীল এখন প্রভাস অভিনীত ‘সালার’এর কাজ নিয়ে ব্যস্ত আছেন। এই ছবির রিলিজের পর ‘কেজিএফ ৩’র কাজ শুরু করবেন তিনি। ২০২৫ সাল থেকে ছবির কাজ শুরু হওয়ার এবং ২০২৬ সালে রিলিজ হওয়ার কথা রয়েছে ‘কেজিএফ ৩’র।

কথার সূত্র ধরেই এরপর ‘কেজিএফ’ নির্মাতা জানান, ফ্র্যাঞ্চাইজির পঞ্চম ছবির পর রকি ভাইয়ের মুখ বদলে দেওয়ার পরিকল্পনা রয়েছে। বিজয়বাবুর কথায়, ‘পঞ্চম ভাগের পর কেজিএফ ফ্র্যাঞ্চাইজিতে অন্য একজন নায়ক রকি ভাইয়ের চরিত্রে অভিনয় করতে পারে। জেমস বন্ড সিরিজের মতো এখানেও নায়ক বদলাতে থাকবে’।

KGF

‘কেজিএফ’ ফ্র্যাঞ্চাইজি থেকে সুপারস্টার যশের বাদ পড়ার খবর একেবারেই ভালোভাবে নেয়নি দর্শকরা। সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিতে থাকেন দর্শকদের একাংশ। একজন যেমন লিখেছেন, ‘এটা একেবারেই যুক্তিযুক্ত নয় স্যার। রকির চরিত্র অন্য কেউ কীভাবে করবে?’ আর একজন আবার লিখেছেন, ‘যদি যশ স্যারের জায়গায় অন্য কেউ রকির চরিত্রে অভিনয় করে, তাহলে আমি লিখে দিচ্ছি ওই ছবি ফ্লপ হবে’।

Related Articles

Back to top button