খবরবিনোদনভাইরাল

এ যেন বাস্তবে ‘Dhoom 4’! স্কুলে চুরি করে ‘বলিউড’ স্টাইলে ব্ল্যাকবোর্ডে বার্তা লিখে গেল চোরেরা

সম্প্রতি ওড়িশার নবরানপুর জেলার খাটিগুড়া এলাকায় অবস্থিত ইন্দ্রবতী স্কুলে চুরির ঘটনা সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছে। যা দেখে সেই স্কুলের কর্মচারী তো বটেই, নেটিজেনদের চোখও কপালে উঠেছে। কারণটা কী জানেন? আসলে সম্পূর্ণ ফিল্মি কায়দায় চুরি (Filmy robbery) হয়েছে সেই স্কুলে। কাজ সারার পর আবার ‘ফিল্মি’ বার্তাও দিয়ে গিয়েছেন চোরেরা।

ওড়িশার সেই স্কুলে জনপ্রিয় ‘ধুম’ (Dhoom) ফ্র্যাঞ্চাইজির আদলে চুরি করা হয়েছে। এরপর ব্ল্যাকবোর্ডে আবার লেখা হয়েছে, ‘আমি ধুম ৪। খুব শীঘ্রই আসছি’। অভিনব কায়দার এই চুরি দেখে নেটিজেনদের চোখ কপালে উঠেছে। পাশাপাশি নজর কেড়েছে চোরদের দেওয়া ফিল্মি বার্তাও।

Dhoom movie

বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গিয়েছে, শনিবার স্কুলের পিওন দেখেন সদর দরজা ভাঙা। এরপর স্কুল কর্তৃপক্ষকে বহু দামি জিনিস খোওয়া যাওয়ার খবর দেন তিনি। একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে স্কুলের প্রধান শিক্ষক সর্বেশ্বর বেহারাকে উদ্ধৃত করে লেখা হয়েছে, ‘আমরা দেখেছি অফিস থেকে কম্পিউটার এবং জেরক্স মেশিন চুরি হয়েছে। আমাদের দু’জন শিক্ষক খুব শীঘ্রই অবসর গ্রহণ করতে চলেছেন। তাঁদের জন্য একটি ফেয়ারওয়েল অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানের জন্য আনা কয়েকটি গানের সামগ্রীও চুরি হয়েছে’।

Dhoom 4 school robbery

চুরি করার পর চোরেরা আবার পুলিশদের জন্য একটি বিশেষ বার্তাও দিয়েছে। সেখানে পুলিশকে ফিল্মি কায়দায় চ্যালেঞ্জও করেছে তাঁরা। তদন্তকারীদের সহায়তা করার জন্য কিংবা ভুল পথে চালনা করার জন্য কয়েকটি নম্বর দিয়েছে চোরেরা। এর মধ্যে একটি নম্বর স্কুলেরই একজন শিক্ষকের। পুলিশ এখনও তদন্ত চালাচ্ছে। তবে কাউকে এখনও পর্যন্ত গ্রেফতার করা হয়নি।

বলিউডের জনপ্রিয় ‘ধুম’ ফ্র্যাঞ্চাইজিতে চোর-পুলিশের কাহিনী দেখানো হয়েছ, একথা দর্শকদের অজানা নয়। ঋত্বিক রোশন, জন আব্রাহাম, আমির খান, অভিষেক বচ্চনের মতো অভিনেতাদের এই জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজিতে দেখা গিয়েছে। তবে সেই ছবির কায়দায় চুরি দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

Related Articles

Back to top button