এবার নিশানায় সুশান্তের প্রাক্তন!অঙ্কিতা লোখাণ্ডের বিরূদ্ধে আইনি পদক্ষেপ নিতে চলেছে রিয়া চক্রবর্তী


সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে AIIMS এর রিপোর্ট বলছে সুশান্ত আত্মহত্যাই করেছিলেন। তারা এই মামলায় হত্যাতত্ত্বকে খারিজ করে দিয়েছেন। যদিও এই মামলার সাথে ড্রাগ-যোগ জুড়ে বি-টাউনের তাবড়-তাবড় তারকাদের নাম প্রকাশ্যে এসেছে। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে ড্রাগ-যোগের অভিযোগে গ্রেফতার করে NCB। গ্রেপ্তারির ২৮ দিন পর অবশেষে রিয়ার জামিন মঞ্জুর করে মুম্বই হাইকোর্ট।

এদিকে রিয়ার দাবি, তার নামে করা হয়েছে অসংখ্য মিথ্যা অভিযোগ। জেল থেকে বেরিয়েই একে একে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে শুরু করেছেন রিয়া। বিভিন্ন মিডিয়ার পর প্রতিবেশী ডিম্পল থাওয়ানির বিরুদ্ধে সিবিআইয়ের কাছে ‘মিথ্যে বয়ান’ দেওয়ার অভিযোগ মামলা দায়ের করেন রিয়া। সুশান্তের মৃত্যুর পর বিস্ফোরক দাবি তুলে রিয়াকে বিপাকে ফেলেছিলেন ওই প্রতিবেশী। তার বক্তব্য ছিল মৃত্যুর আগে ১৩ জুন রিয়াকে বাড়ি পর্যন্ত পৌঁছে দিয়েছিলেন সুশান্ত। এক প্রত্যক্ষদর্শীর কাছ থেকে তিনি সেকথা জানতে পেরেছেন বলে খবর।

কিন্তু পরবর্তীতে সিবিয়াইয়ের জেরার মুখে পড়ে তার সেই বক্তব্যে অসংগতি দেখা দেয়। এরপরেই রিয়া তার প্রতিবেশী ডিম্পল থাওয়ানির বিরুদ্ধে অভিযোগের দায়ের করে সিবিয়াই-তে চিঠি দিয়ে লেখেন, ‘তদন্ত বিপথে চালিত করতে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনেছেন প্রতিবেশী ডিম্পল থাওয়ানি। যা ভারতীয় দন্ডবিধির ২০৩ ও ২১১ নম্বর ধারা অনুযায়ী অপরাধযোগ্য। ‘ এবার তার নিশানায় সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখন্ডে।

রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডে জানান, যে শিগগিরই রিয়া সিবিআইয়ের কাছে একটি তালিকা পেশ করবে। যার মধ্যে অন্তর্ভুক্ত থাকবে সেই সমস্ত লোকের নাম এবং কয়েকটি নিউজ চ্যানেল যারা রিয়াকে অসম্মানিত করেছিল। সতীশ মানশিন্ডের এই বক্তব্যের পরে জল্পনা করা হচ্ছে যে রিয়ার তালিকার শীর্ষে থাকতে পারে অঙ্কিতা লোখণ্ডের নাম। কারণ সুশান্তের বাবা রিয়ার বিরুদ্ধে মামলা করার পরে অঙ্কিতা একটি সাক্ষাৎকারে বলেছিলেন, “সুশান্ত আত্মহত্যা করার মতো ব্যক্তি ছিল না।” তিনি আরও বলেছিলেন,তিনি যদি রিয়ার জায়গায় থাকতেন তবে সুশান্ত কখনও এ জাতীয় পদক্ষেপ নিতে পারত না। এবার এই মন্তব্যের কারণেই বিপাকে পড়তে পারেন অঙ্কিতা।


Like it? Share with your friends!

702
702 points