ফের ভাইরাল মহেশ-রিয়ার ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও


সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে প্রথম থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে ছিলেন মহেশ ভাট- রিয়া চক্রবর্তী। তাদের গোপন সম্পর্ক নিয়েও উত্তাল বলিউড মহল। এই আবহেই ফের প্রকাশ্যে এল রিয়া এবং তার ‘সুগার ড্যাডি’ মহেশ ভাটের একান্ত মুহূর্তের গোপন ভিডিও। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর মোবাইলের কথা চালাচালি ও ভিডিওর সূত্র ধরে এগোচ্ছে তদন্তকাজ। এই মুহূর্তে বাইকুল্লা জেলেই রয়েছেন রিয়া। তাঁর মোবাইল ফোন রয়েছে নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর জিম্মায়।

ইতিমধ্যেই একাধিক মহিলার সঙ্গে নাম জড়িয়েছে পরচালক মহেশ ভাটের। রিয়ার সঙ্গে মহেশের গোপন ভিডিও ভাইরাল হতেই ফের নেটিজেনরা ক্ষোভ উগড়ে দেয় এই জুটির বিরুদ্ধে। ভিডিওতে দেখা যাচ্ছে একান্ত মুহূর্তে রিয়াকে একটি বই থেকে কিছু দার্শনিক লাইন পড়ে শোনাচ্ছেন মহেশ। চুপ করে বসে তাই শুনছেন অভিনেত্রী। ‘মুভ অন’ করার কথাও ভিডিওতে বলতে শোনা যায় পরিচালককে। সম্ভবত রিয়ার ম‍্যানেজার ভিডিওটি রেকর্ড করেছিলেন।

এর আগেও রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাটে তাকে ‘মুভ অন’ করতে অর্থাৎ সুশান্তের সঙ্গ ত্যাগ করতে বলেছিলেন মহেশ। তখন ব্যাপক সমালোচনার মুখে পড়তে হয়েছিল রিয়াকে। এবার মহেশের সঙ্গে রিয়ার অন্তরঙ্গ ভিডিও ঘিরে ফের নতুন গুঞ্জন শুরু হলো। প্রসঙ্গত, ১৪ জুন সুশান্তের দেহ উদ্ধার করে মুম্বই পুলিশ। এরপর তার দেহ কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মরদেহের ময়নাতদন্ত করা হয়। প্রাথমিক রিপোর্টে বলা হয়েছিল শ্বাসরোধ হয়ে মৃত্যু হয় অভিনেতার। কিন্তু, এত সহজে এই মৃত্যুকে আত্মহত্যা বলে মেনে নিতে নারাজ নেটিজেন মহল। চলছে তদন্ত।


Like it? Share with your friends!

555
555 points