ছবিবিনোদনসিনেমা

৪০ পেরিয়েও অক্ষত রয়েছে যৌবন! জিমের পোশাকে ঋতুপর্ণার ছবি ভাইরাল নেটপাড়ায়

বাঙালিদের কাছে বিনোদন মানেই সবার আগে আসে টলিউডের কথা। বাংলা সিনেমা থেকে শুরু করে সিরিয়ালের মধ্যে দিয়েই বাঙালিদের বিনোদনের প্রাথমিক চাহিদা মিটেছে। আর এই টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। একসময় টলিউডে রাজত্ব করেছন তিনি। প্রসেনজিৎ থেকে শুরু করে চিরঞ্জিত নামি দামি অভিনেতাদের সাথে একেরপর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের।

সেই নব্বই দশক থেকে শুরু করে আজও তার জনপ্রিয়তায় বিন্দু মাত্র ভাটা পড়েনি।পর্দায় ঋতুপর্ণা মানেই সেই ছবি দেখতে ভীড় জমাবেই তার ভক্ত-কূল। যদিও আজকাল আর খুব বেশি বড়পর্দায় দেখা যায়না তাকে। বয়স ৫০ ছুঁই ছুঁই হলেও তাকে দেখে তা বিন্দুমাত্র বোঝার উপায় নেই। তার গ্ল্যামার, স্টাইল, সাহসীকতা বারংবার প্রমাণ করে যে বয়স কেবলমাত্র একটি সংখ্যা ছাড়া আর কিচ্ছুটি নয়।

এমনিতে সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। প্রায়ই নিত্যনতুন পোস্ট করে ভক্তদের সাথে জীবনের নানান টুকরো মুহুর্ত শেয়ার করেন তিনি। সম্প্রতি আসন্ন সিনেমা ‘আকরিক’-এর শুটিংয়ের কাজে হিমাচল প্রদেশে রয়েছেন তিনি। সেখান থেকেই সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি পোস্ট করে চলেছেন অভিনেত্রী। যা রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

অভিনয় ছাড়াও শরীরচর্চা নিয়ে রীতিমতো সচেতন ঋতুপর্ণা। তা তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে উঁকি দিলেই বোঝা যায়। প্রায়ই শরীর চর্চার নানা ভিডিও, ছবি আপলোড করতে দেখা যায় তাকে। সকলকে এবিষয়ে টিপসও দিয়ে থাকেন অভিনেত্রী। তার অন্যতম পছন্দের জায়গা হল জিম। জিমে সময় কাটাতে ভালোবাসেন অভিনেত্রী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় জিম থেকেই একটি ছবি আপলোড করেছেন অভিনেত্রী। ছবিতে একেবারে হট জিম আউটফিটে ধরা দিয়েছেন ঋতু। লাল জ্যাকেটের মাঝে উঁকি দিচ্ছে উন্মুক্ত বক্ষ বিভাজিকা। এই ছবি আপলোড হতেই কমেন্ট বক্সে উপচে পড়েছে কমেন্ট। সেখানে নেটিজেনদের পজিটিভ কমেন্টের পাশাপাশি নেগেটিভ কমেন্টও রয়েছে।

Related Articles

Back to top button