বিনোদনসিনেমা

মহামারীর মাঝে জন্মদিন যেন অর্থহীন! জন্মদিনে মেয়েকে শুভেচ্ছা জানালেন ঋতুপর্ণা

কয়েক দশক ধরে টলিউড (Tollywood) কাঁপিয়ে আজও একইভাবে জনপ্রিয় অভিমেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna sengupta)। এই বছরই ৪৮ এ পা দিয়েছেন অভিনেত্রী কিন্তু তাকে দেখে তা বিন্দু মাত্র বোঝার উপায় নেই। তার কাছে বয়স যেন কেবলমাত্রই একটি সংখ্যা। শাড়ি থেকে শুরু করে ওয়েস্টার্ন পোশাক সবেতেই নিজেকে দিব্যি মানিয়ে নিয়েছেন অভিনেত্রী। আর দিনে দিনে অভিনেত্রীর জনপ্রিয় বেড়েছে অনেক গুণ।

অভিনেত্রী ঋতুপর্ণা কিন্তু এক সন্তানের মা। অভিনেত্রীর মেয়ের নাম ঋষণা নিয়া চক্রবর্তী (Rishona Niya Chakrabarty) । দেখতে দেখতে কত বড় হয়ে গেছে মেয়ে ঋষণা। আজ অর্থাৎ ১২ই মে তাঁর জন্মদিন। আর জন্মদিনে মা শুভেচ্ছা জানাবে না তাও কখনো হয় নাকি। মেয়ে ঋষণাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করেছেন অভিনেত্রী ঋতুপর্ণা।

Rituparna Sengupta

সাধারণত জন্মদিন মানেই দারুন আনন্দের একটা দিন। কিন্তু বর্তমান মহামারী পরিস্থিতি যেন জন্মদিনের খুশিটাকে একেবারেই ম্লান করে দিচ্ছে। মন থেকে জন্মদিনের সেলেব্রেশনের কোনো ইচ্ছাই নেই অভিনেত্রীর। চারিদিকে অক্সিজেনের জন্য হাহাকার, আর মৃত্যুবিভীষিকা দেখে যেন শিউরে ওঠে গা। যেখানে প্রতিদিন হাজারো মানুষ মারা যাচ্ছে সেখানে সেলেব্রেশন করার কোনো মানেই হয় না।

নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্টেও সেই বার্তায় দিয়েছেন ঋতুপর্ণা। মেয়ের সাথে গুচ্ছ ছবির কোলাজ শেয়ার করে ঋতুপর্ণা লিখেছেন, ‘জন্মদিন সাধারণত একটা দারুন সুন্দর আর খুশির দিন। কিন্তু আজকের দিনটা যেন অর্থহীন আর যন্ত্রণাদায়ক। এমনটা নয় যে জন্মদিনের খুশি নেই, জন্মদিনের জন্য অনেক শুভেচ্ছা আর শুভ কামনা। কিন্তু মানুষকে এমন অসহায় দেখে সেই খুশি যেন অর্থহীন। সকলে খুব জলদি সুস্থ হয়ে উঠুক, করোনা মুক্ত সমাজ দেখার কামনা করি’।

এরসাথে শেষে মেয়ে ঋষণাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন মা ঋতুপর্ণা সেনগুপ্ত। অভিনেত্রীর জন্মদিনের এই শুভেচ্ছাবার্তা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে শুরু করেছেন। টলিউডের সত্যবতী অভিনেত্রী সোহিনী সরকার পোস্টে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে ঋষণাকে। এছাড়াও ইমন চক্রবর্তীও লাইক করেছেন পোস্টে। সাথে ঋতুপর্ণার অনুগামীরাও তাঁর মেয়েকে জন্মদিনের জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা দিয়ে ভরিয়ে দিয়েছেন।

Related Articles

Back to top button