ছবিবিনোদনসিনেমা

হিমাচলে ঋতুপর্ণা! দূর থেকেই অদেখা ছেলে অঙ্কনকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন অভিনেত্রী

অসংখ্য ইচ্ছেকে বিসর্জন দিয়ে, হাজারো ত্যাগ করে নিজের লক্ষ্যের প্রতি অবিচল থাকলেই একজন সফল অভিনেত্রী হওয়া সম্ভব। দর্শকদের মনোরঞ্জন করাই তাদের কাজ৷ শ্যুটিং-এর কাজে আজ এখানে তো কাল ওখানে , পায়ের তলায় যেন চাকা লাগানো থাকে তাদের। সম্প্রতি শ্যুটিং এর কাজেই হিমাচল প্রদেশে রয়েছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) । বাড়ি থেকে অনেকটা দূরে।

আর আজই অভিনেত্রীর আদরের ছেলে অঙ্কনের জন্মদিন। তাই দূর থেকেই এক গুচ্ছ অদেখা ছবি শেয়ার করে ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন তিনি। ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ঋতুপর্ণা লেখেন, ”শুভ জন্মদিন আমার প্রিয় পুত্র … তোমার সুন্দর শৈশবের সেই দিনগুলো আমি সহজে ভুলতে পারব না .. তোমার জন্মের পর আমেরিকার ক্যামিসোলে তোমাকে জড়িয়ে রাখার সেই নিষ্পাপ স্মৃতিগুলো। তুমি এখন বড় হয়েছ। কিন্তু আমি নিজেকে সেই সুন্দর স্মৃতিগুলোর মধ্যেই জড়িয়ে রেখেছি। তোমার জন্মদিন খুব ভালো কাটুক এবং চমৎকার একজন মানুষ হও ……. মা।”

rituparna with her son

অভিনেত্রী এখন রয়েছেন হিমাচলে আর অঙ্কন সিঙ্গাপুরে রয়েছেন পড়াশুনোর সূত্রে। ১৯৯৯ সালে সঞ্জয় চক্রবর্তীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। সেখানেই থাকেন অঙ্কন। গতবছর লকডাউনে স্বামী পরিবারের সঙ্গে বেশ কিছুদিন সিঙ্গাপুরেই কাটিয়েছিলেন ঋতু। অঙ্কন বাদ দিয়ে তার একটি মেয়েও আছে যার নাম ঋষণা নিয়া চক্রবর্তী।

প্রসঙ্গত, সেই নব্বই দশক থেকে শুরু করে আজও তার জনপ্রিয়তায় বিন্দু মাত্র ভাটা পড়েনি।পর্দায় ঋতুপর্ণা মানেই সেই ছবি দেখতে ভীড় জমাবেই তার ভক্ত-কূল। যদিও আজকাল আর খুব বেশি বড়পর্দায় দেখা যায়না তাকে। ৫০ এর কোঠায় বয়স হতে চলল তার। কিন্তু তাকে দেখে তা বিন্দু মাত্র বোঝার উপায় নেই। তার গ্ল্যামার, স্টাইল, সাহসীকতা বারংবার প্রমান করে যে বয়স কেবলমাত্র একটি সংখ্যা ছাড়া আর কিচ্ছুটি নয়।

সম্প্রতি হিমাচলে উড়ে গিয়েছেন অভিনেত্রী৷ আর সেখান থেকেই একের পর এক ছবি ভিডিও শেয়ার করে তাক লাগাচ্ছেন। এদিন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি লাল হুডি, এবং ডেনিম শর্ট প্যান্ট পরে জনপ্রিয় মিউজিকে ইন্সটাগ্রাম রিল ভিডিওতে নাচতেও দেখা গিয়েছে ঋতুকে। যা দেখে রীতিমতো ঘাম ছুটেছে নেটিজেনদের।

Related Articles

Back to top button