গসিপবিনোদনসিনেমা

জিলিপির থেকেও প্যাঁচালো ঋতুপর্ণা! খরাজ মুখার্জীর মন্তব্যে বিতর্ক, অবশেষে মুখ খুললেন অভিনেত্রী

টলিউড (Tollywood) ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। তার অভিনয়ের প্রশংসায় যেমন দর্শকেরা পঞ্চমুখ তেমনি সমালোচনকেরও অভাব নেই। তবে বিগত কয়েক দিন আগে খরাজ মুখোপাধ্যায়ের (Khoraj Mukherjee) একটা মন্তব্যের জেরে চর্চায় উঠে এসেছেন ঋতুপর্ণা। অভিনেত্রীকে জিলাপির থেকেও প্যাঁচালো বলে তুলনা করেছিলেন খরাজ মুখোপাধ্যায়।

আসলে ২০১৫ সালে রিলিজ হওয়া জনপ্রিয় ছবি ‘বেলাশেষে’ (Belaseshe) এর দ্বিতীয়পর্ব ‘বেলাশুরু’ (Belashuru) রিলিজ হতে চলেছে। ছবিতে সৌমিত্র ছাড়াও রয়েছেন স্বাতীলেখা সেনগুপ্ত, ঋতুপর্ণা সেনগুপ্ত খরাজ মুখার্জীর, অপরাজিতা আঢ্য থেকে শুরু করে একাধিক জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা।

Khoraj Mukherjee names team Belashuru

ছবিতে সৌমিত্রের তিন মেয়ের চরিত্রে রয়েছেন অপরাজিতা আঢ্য, ঋতুপর্ণা সেনগুপ্ত ও মনামী ঘোষ। আর বড় জামাইয়ের ছত্রে অভিনয় করছেন খরাজ মুখোপাধ্যায়। ছবি রিলিজের আগে এক সাক্ষাৎকারে সকলকে মিষ্টির সাথে তুলনা করছিলেন খরাজ মুখোপাধ্যায়। সেই সময়েই ঋতুপর্ণাকে প্রথমে জিলাপি ও পরে আমৃত্তির সাথে তুলনা করেন তিনি। কারণ, ঋতুপর্ণার মনে যে কি চলে সেটা নাকি বোঝাই মুশকিল।

যদিও খুব সাধারণ মনেই কথাটা বলেছিলেন অভিনেতা, তবে সেই কথা নিয়ে শুরু হয়েছে কাঁটাছেড়া। এর আগেও ঋতুপর্ণার বিরুদ্ধে ইন্ডাস্ট্রিতে একাধিক রটনা ছিলই তার ওপর এই মন্তব্য ভাইরাল হয়ে পড়তেই তুমুল চর্চা শুরু হয়। পরবর্তীকালে নিজের মন্তব্যের জন্য ক্ষমা পর্যন্ত চেয়ে নেন অভিনেতা। তিনি জানেন যেভাবে তাঁর কথাটাকে তুলে ধরা হচ্ছে, সেভাবে মোটেও কথাটা তিনি বলেননি।

সম্প্রতি খরাজ মুখোপাধ্যায়ের মন্তব্য নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত নিজেই। অভিনেত্রীর মতে, এটা খুবই দুর্ভাগ্যজনক যে আজকাল মানুষ স্বাভাবিক কথাকে স্বাভাবিকভাবে গ্রহণ করতে ভুলেই গেছে। সবেতেই যেন কুমন্তব্য প্রাধান্য পাচ্ছে, এটা সত্যিই খুব দুঃখের ব্যাপার।

অভিনেত্রী জানান, খরাজ তাকে ‘ডার্লিং’ বলে সম্মোধন করেন। তাছাড়া দুজনের মধ্যেকার সম্পর্কও ভালো তাই মজা করা বলা কথা নিয়ে যে এত কিছু ঘটে যেতে পারে সেটা ভাবতেও পারেননি তিনি। এরপর ঋতুপর্ণা আরও বলে, জিলাপি আর আমৃত্তি মানেই মানুষ প্যাঁচালো ব্যাপারটাকে ধরে নিল। অথচ আমৃত্তি মানে অমৃতের সমান মিষ্টি জিনিস সেটার সাথেই যে খরাজদা আমার তুলনা করেছে সেটা কেউ বুঝল না।

Related Articles

Back to top button