বিনোদনসিনেমা

ভালো ছবির কদরই আলাদা! জাতীয় স্তরে বেলাশুরু মুক্তির আগেই ঋতুপর্ণা কে শুভেচ্ছা আরবাজ খানের

গত শুক্রবার অর্থাৎ ২০ মে বাংলা জুড়ে মুক্তি পেয়েছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprasad Mukherjee) ও নন্দিতা রায়(Nandita Ro পরিচালিত বহু প্রতীক্ষিত সিনেমা ‘বেলাশুরু'(Belashuru)। বাংলার কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee) এবং বর্ষীয়ান অভিনেত্রী স্বাতীলেখা সেনগুপ্ত (Swatilekha Sengupta) এই সিনেমার প্রধান নায়ক নায়িকা।

কিন্তু দুঃখের বিষয় ভারতীয় সিনেমার ইতিহাসে সম্ভবত এটাই প্রথম সিনেমা যা মুক্তির আগেই প্রয়াত হয়েছেন সিনেমার এই দুই মুখ্য চরিত্র। আজ থেকে ৭ বছর আগে ২০১৫ সালে মুক্তি পেয়েছিল বেলাশেষে। সেই একই কলাকুশলীদের নিয়ে এবার মুক্তি পেয়েছে বেলাশুরু। যা মুক্তির প্রথম দিন থেকেই প্রেক্ষাগৃহে ভীড় জমিয়েছেন দর্শক।


মুক্তির প্রথম দিনেই দিনই ৩৫ লক্ষ টাকার ব্যবসা করেছে শিবপ্রসাদ-নন্দিতা জুটির এই বহু প্রতিক্ষীত সিনেমা। বাংলা জুড়ে বিরাট সাফল্যের পর এবার গোটা দেশজুড়ে মুক্তি পেতে চলেছে শিবপ্রসাদ নন্দিতা পরিচালিত এই সিনেমা। আজ অর্থাৎ ২৭ মে সর্বভারতীয় স্তরে মুক্তি পেতে চলেছে এই ছবি। জানা যাচ্ছে মুম্বই, দিল্লি, বেঙ্গালুরু, চেন্নাইয়ের মতো শহরে ইতিমধ্যেই অগ্রিম টিকিট বুকিং শুরু হয়ে গিয়েছে।

প্রসঙ্গত গতবারের বেলাশেষের মতো এবারের বেলা শুরুতেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। বাংলার এই সুন্দরী অভিনেত্রীর সাথে বিশেষ বন্ধুত্ব রয়েছে আরব সাগর পাড়ের অর্থাৎ বলিউডের ভাইজান সালমান খানের (Salman Khan) ভাই আরবাজ খানের (Arbaz Khan) ।


আসলে ‘কাল ত্রিঘোরি’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন ঋতুপর্ণা। সেই সুবাদেই থেকেই ঋতুপর্ণা ও আরবাজের বন্ধুত্ব হয়। বলিউড অভিনেতা প্রসঙ্গে ঋতুপর্ণা জানিয়েছিলেন, আরবাজ খুবই মাটির মানুষ। তার আচরণে তারকা সুলভ কোনও ভাব নেই। আর এদিন জাতীয় স্তরে ঋতুপর্ণা অভিনীত সিনেমা বেলা শুরু মুক্তি পাওয়ায় সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন আরবাজ। পরিবর্তে ধন্যবাদ জানাতে ভোলেননি ঋতুপর্ণা।

Related Articles

Back to top button