বিনোদনসিনেমা

দেবের ছবিতে প্রথমবার ঋতুপর্ণা, সোশ্যাল মিডিয়ার পাতায় নিজেই জানালেন অভিনেত্রী

বুধবার থেকেই হাজরার একটি বাড়িতে শুরু হয়েছে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স ব্যানারের অষ্টম ছবি কিশমিশের (Kishmish) শুটিং। উল্লেখ্য এর আগে ছবির নাম ঘোষণার পর শুভ মহরতও হয়ে গিয়েছিল। কিন্তু করোনাবিধি সহ নানা কারণে ইতিপূর্বে পিছিয়ে গিয়েছে ছবির শুটিং। দীর্ঘ বাধা বিপত্তি কাটিয়ে আজ থেকেই অবশেষে শুরু হয়েছে সিনেমার শুটিং।

ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন রাহুল মুখোপাধ্যায়। এই ছবিতে কেন্দ্রীয় চরিত্রে থাকবেন দেব-রুক্মিণী (Dev -Rukmini)। এই ছবিতে রয়েছে একাধিক চমক।ছবির পোস্টার দেখে জানা গেছে যে এই ছবিতে চার রকম লুকে দেখা যাবে দেব কে। ইতিমধ্যেই ছবির ট্রেলার প্রকাশিত হয়েছে। আর ট্রেলরেও জিইয়ে রাখা হয়েছে রহস্য।

জানা গেছে দেবের এই সিনেমায় অতিথি ভূমিকায় দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে(Rituparna Sengupta)। এই প্রথম দেবের প্রযোজনায় অভিনয় করছেন ঋতুপর্ণা। শুটিং শুরুর প্রথম দিনেই ক্রোমা সেটে হল তাঁর পর্বের শ্যুটিং হয়েছে। এছাড়া এই প্রথমবার দেব প্রযোজিত ছবিতে অভিনয় করবেন যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। তিনিও একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন বলে জানা গেছে।

Dev Rituparna দেব ঋতুপর্ণা সেনগুপ্ত

এদিন সোশ্যাল মিডিয়ার পাতায় কিশমিশ ছবির পোস্টার আপলোড করে দেব লিখেছেন,’অবশেষে দীর্ঘ প্রতীক্ষার পর কিশমিশ’র মিষ্টি-মধুর যাত্রাপথ শুরু হল। দেখা হবে শীতে আপনার নিকটতম প্রেক্ষাগৃহে।’ পাশাপাশি কিশমিশ ছবির শুটিং শুরু হওয়ার মুহূর্তে উপস্থিত থাকার জন্য অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত এবং অভিনেতা যীশু সেনগুপ্তকে বিশেষ ধন্যবাদ জানিয়ে দেব লিখেছেন ‘বিশেষ সহায়তার জন্য ঋতুপর্ণা সেনগুপ্ত এবং যীশু সেনগুপ্তকে আন্তরিক ধন্যবাদ। এটা আমার কাছে অনেক,তোমাদের অনেক ভালোবাসা।’

দেবের মতোই এদিন কিশমিশের শুটিং ফ্লোরে তোলা একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তও। দেবের সাথে ছবি শেয়ার করে ঋতুপর্ণা ক্যাপশনে লিখেছেন ‘খুব তাড়াতাড়ি আপনাদের জন্য আকর্ষণীয় কিছু আসতে চলেছে। কিশমিশ সিনেমার সেট থেকে। দেব এবং ওর পুরো টিমকে অনেক অনেক শুভেচ্ছা। ‘

Related Articles

Back to top button