ছবিবিনোদন

কাঁধ থেকে খসে পড়ছে পোশাক! এই বয়সেও সুপার সেক্সি লুকে নেটিজেনদের ঘাম ঝরালেন ঋতুপর্ণা

টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। একসময় টলিউডে রাজত্ব করেছন তিনি। প্রসেনজিৎ থেকে শুরু করে চিরঞ্জিত নামি দামি অভিনেতাদের সাথে একেরপর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের।

সেই নব্বই দশক থেকে শুরু করে আজও তার জনপ্রিয়তায় বিন্দু মাত্র ভাটা পড়েনি।পর্দায় ঋতুপর্ণা মানেই সেই ছবি দেখতে ভীড় জমাবেই তার ভক্ত-কূল। যদিও আজকাল আর খুব বেশি বড়পর্দায় দেখা যায়না তাকে। বয়স ৫০ ছুঁই ছুঁই হলেও তাকে দেখে তা বিন্দুমাত্র বোঝার উপায় নেই। তার গ্ল্যামার, স্টাইল, সাহসীকতা বারংবার প্রমাণ করে যে বয়স কেবলমাত্র একটি সংখ্যা ছাড়া আর কিচ্ছুটি নয়।

এমনিতে সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। প্রায়ই নিত্যনতুন পোস্ট করে ভক্তদের সাথে জীবনের নানান টুকরো মুহুর্ত শেয়ার করেন তিনি। কয়েক দশক ধরে টলিউড (Tollywood) কাঁপিয়ে আজও একইভাবে জনপ্রিয় অভিমেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

শাড়ি কিংবা ওয়েস্টার্ন, বিকিনি অথবা ব্রালেট সবেতেই সাবলীল ৪৮ এর অভিনেত্রী। আজও তার হট এবং সেক্সি ছবি নিমেষে ঘুম ওড়ায় তার অনুরাগীদের। এই বয়সেও তার বোল্ডনেসে মুগ্ধ নেটিজেনরা। আজও তিনি ছবি দিলেই দর্শকরা খানিক হোঁচটই খান।

এবারেও তার অন্যথা হলনা। এদিন ইন্সটাগ্রামে ঋতুর ছবি দেখে ঈর্ষান্বিত হবেন যেকোনোও মহিলাই। সবুজ রঙের ডিপ নেক অফশোল্ডার শর্ট ড্রেস, পায়ে কালো স্টকিংস ও কালো লং বুট পরে খোলা চুলে পোজ দিয়েছেন অভিনেত্রী৷ বলাই বাহুল্য হুহু করে ভাইরাল হয়েছে সে ছবি।

Related Articles

Back to top button