ছবিবিনোদনভাইরাল

বোতাম খোলা পাতলা শার্টে স্পষ্ট অন্তর্বাস, আবেদনভরা চোখে নেটপাড়ায় আগুন লাগলেন ঋতুপর্ণা

টলিউডের (Tollywood) অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। নব্বইয়ের দশকে অভিনয় জগতে পা রাখার পর লাগাতার একের পর এক হিট ছবিতে অভিনয় করে গিয়েছেন তিনি। এখনও করেছেন ১৫০ টিরও বেশি ছবিতে অভিনয়। তবে, সেই নব্বইয়ের দশক থেকে শুরু করে আজ পর্যন্ত ভাটা পড়েনি অভিনেত্রীর রূপ লাবণ্যে। এবছর ৪৯ এ পা দিয়েছেন অভিনেত্রী কিন্তু তাকে দেখে সেটা বোঝা এক কথায় অসম্ভব। এযুগের নতুন সমস্ত অভিনেত্রীদের ভিড়ে নিজের গ্ল্যামার ও স্টাইলে নিজের জায়গা ঠিকই ধরে রেখেছেন অভিনেত্রী।

অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় রয়েছেন। প্রায়শই নিজের ও নিজের মেয়ের ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়াতে অনুগামীর সংখ্যাও প্রচুর। অভিনেত্রীকে বিগত কিছু দিন সাহসী ফটো শুটেও দেখা গিয়েছে। এই বয়সেও অভিনেত্রীর ফিট ফিগারের হটনেসের জেরে বহু পুরুষের রাতের ঘুম উড়ে গিয়েছে। হট ঋতুপর্ণার ছবি দেখতে প্রতিবারই ভিড় জমেছে অনুগামীদের। ছবি শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে পড়েছে ছবি।

সম্প্রতি অভিনেত্রী নিজের একটি বোল্ড ছবি শেয়ার করেছেন। যা রীতিমত দাউ দাউ করে আগুন লাগিয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়াতে। ঋতুপর্ণার হট নেসের আগুনে মন পুড়ছে নেটিজেনদের। ছবিতে অভিনেত্রীকে বিছানায় একটি পাতলা সাদা শার্ট পরে শুয়ে থাকতে দেখা যাচ্ছে। পাতলা শার্টের বুকের কাছের বোতাম গুলি খোলা। যা দিয়ে স্পষ্ট বোঝা যাচ্ছে অভিনেত্রীর হালকা গোলাপি রঙের অন্তর্বাস। সাথে অভিনেত্রীর আবেদনভরা চাহনি। সব মিলিয়ে অভিনেত্রীর এমন ছবি দেখে অনুগামীদের মধ্যে উষ্ণতা তো চড়িয়েছেই। সাথে ছবি শেয়ার করার মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে ছবিটি। ছবিটি শেয়ার করার মাত্র ১ ঘন্টার মধ্যেই ছবিতে ৬ হাজারেরও বেশি লাইক পরে গিয়েছে।

Related Articles

Back to top button