বিনোদনভাইরালভিডিও

হিমাচলে গিয়ে হটপ্যান্ট পরে নাচছেন ঋতুপর্ণা! ‘আপনার পা তো আগুন’ আওয়াজ দিলেন নেটিজেনরা

বাঙালিদের কাছে বিনোদন মানেই সবার আগে আসে টলিউডের কথা। বাংলা সিনেমা থেকে শুরু করে সিরিয়ালের মধ্যে দিয়েই বাঙালিদের বিনোদনের প্রাথমীক চাহিদা মিটেছে। আর এই টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। একসময় টলিউডে রাজত্ব করেছন অভিনেত্রী। প্রসেনজিৎ থেকে শুরু করে চিরঞ্জিত নামি দামি অভিনেতাদের সাথে একেরপর এক সুপারহিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের।

সেই নব্বই দশক থেকে শুরু করে আজও তার জনপ্রিয়তায় বিন্দু মাত্র ভাটা পড়েনি।পর্দায় ঋতুপর্ণা মানেই সেই ছবি দেখতে ভীড় জমাবেই তার ভক্ত-কূল। যদিও আজকাল আর খুব বেশি বড়পর্দায় দেখা যায়না তাকে। ৫০ এর কোঠায় বয়স হতে চলল তার। কিন্তু তাকে দেখে তা বিন্দু মাত্র বোঝার উপায় নেই। তার গ্ল্যামার, স্টাইল, সাহসীকতা বারংবার প্রমান করে যে বয়স কেবলমাত্র একটি সংখ্যা ছাড়া আর কিচ্ছুটি নয়।

সম্প্রতি হিমাচলে উড়ে গিয়েছেন অভিনেত্রী৷ আর সেখান থেকেই একের পর এক ছবি ভিডিও শেয়ার করে তাক লাগাচ্ছেন। এদিন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি লাল হুডি, এবং ডেনিম শর্ট প্যান্ট পরে জনপ্রিয় মিউজিকে ইন্সটাগ্রাম রিল ভিডিওতে নাচতেও দেখা গিয়েছে ঋতুকে। যা দেখে রীতিমতো ঘাম ছুটেছে নেটিজেনদের।

আর এই ভিডিও প্রকাশ্যে আসতেই নানান মন্তব্য ধেয়ে আসে। কেউ বলেন, ‘আপনার পা দুটো তো পুরো আগুন’, আবার কেউ বলছেন ‘পাহাড়ে দাবানল লাগল বলে’। কারোর কারোর মতে এই বয়সে এমন পোশাক মোটেই মানাচ্ছেনা তাকে। তবে এত মন্তব্যে মোটেই কান দেননি ঋতু, তিনি নিজের ছন্দেই জমিয়ে উপভোগ করছেন হিমাচলের সৌন্দর্য। জানা যাচ্ছে, একটি ছবির কাজেই আপাতত হিমাচলে রয়েছেন তিনি।

প্রসঙ্গত, জানা যাচ্ছে জানা গেছে দেবের ছবি ‘ কিশমিশ’ এ অতিথি ভূমিকায় দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে। এই প্রথম দেবের প্রযোজনায় অভিনয় করছেন ঋতুপর্ণা। শুটিং শুরুর প্রথম দিনেই ক্রোমা সেটে হল তাঁর পর্বের শ্যুটিং হয়েছে। এছাড়া এই প্রথমবার দেব প্রযোজিত ছবিতে অভিনয় করবেন যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। তিনিও একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন বলে জানা গেছে।

 

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

 

Related Articles

Back to top button