খবরবিনোদনসিনেমা

বিচ্ছেদের ভিড়ে ২২ বছরের নিখাদ দাম্পত্য, বিবাহ বার্ষিকীতে স্বামীকে নিয়েই আবেগঘন ঋতুপর্ণা

আজকাল টলিউড থেকে বলিউড সর্বত্রই বিচ্ছেদের খবর শোনা যায়। বিয়ে করা আর সম্পর্ক ভাঙা যেন ছেলে খেলা হয়ে উঠেছে। তবে এমনও কিছু দম্পতি রয়েছেন যারা চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিয়েছেন যে হাজারো বাঁধা আসলেও টিকে থাকা যায়। সম্প্রতি অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) নিজের দাম্পত্য জীবনের ২২ বছর পার করলেন। আজ স্বামী সঞ্জয় চক্রবর্তীর (Sanjay Chakraborty) সাথে ২২তম বিবাহ বার্ষিকী অভিনেত্রীর।

যেখানে বছর ঘুরতে না ঘুরতেই বিয়ের সম্পর্ক ভেঙে চুরমার হয়ে যাচ্চে সেখানে ঋতুপর্ণা যেন দৃষ্টান্ত। ১৯৯৯ সালের ১৩ই ডিসেম্বর স্বামী সঞ্জয় চক্রবর্তীর সাথে সাত পাকে বাঁধা পড়েছিলেন অভিনেত্রী। সেই থেকে সুখ দুঃখ সবটাই কাটিয়েছেন একসাথে। স্বামী সঞ্জয় পেশায় একজন ব্যবসায়ী আর ঋতুপর্ণাকে আমরা সকলেই চিনি তাঁর দুর্দান্ত অভিনয়ের দৌলতে। সম্পূর্ণ ভিন্ন জগতের দুজন মানুষ হয়েও দিব্যি এত গুলো বছর কাটিয়ে দিলেন একসাথে।

অভিনয়ের জগতে অভিনেতা হোক বা অভিনেত্রী অবেকেরই একাধিক সম্পর্ক নিয়ে গুঞ্জন ওঠে। তবে ঋতুপর্ণার ক্ষেত্রেও তাঁর ব্যতিক্রম হয়নি, তবে সেই গুজন দাম্পত্যে প্রভাব ফেলেনি। টলিউডের প্রসেনজিৎ ঋতুপর্ণা জুটি আজ দর্শকদের মনে গেঁথে রয়েছে। তবে দুজনেই খুব ভালো বন্ধু ও সহকর্মী।

অন্যদিকে বিয়ে করে দুই সন্তানের মা হলেও ঋতুপর্ণা ও সঞ্জয় বর্তমানে লং ডিস্টেন্স রিলেশনশিপে রয়েছেন। কারণ স্বামী ও দুই সন্তানই থাকে সিঙ্গাপুরে। তবে অভিনয় থেকে নিজের মাটির টানে অভিনেত্রী মাঝে মধ্যেই কলকাতায় থাকেন। তবে সম্প্রতি বিবাহ বার্ষিকী উপলক্ষে স্বামীর সাথে একটি ছবি শেয়ার করে আবেগঘন পোস্ট শেয়ার করেছেন ঋতুপর্ণা।

ছবিতে দেখা যাচ্ছে কোনো এক রেস্তোরায় বসে আছেন ঋতুপর্ণা ও স্বামী সঞ্জয়। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, ‘আরও একটা বিবাহ বার্ষিকী কেটে গেল। নিঃ শব্দে আর অঙ্গরঙ্গভাবে। ভগবানের এই দয়ার জন্য ধন্যবাদ। আর তাদের জন্য ভালোবাসা যারা আমাদের জন্য শুভকামনা করেন।

Related Articles

Back to top button