বিনোদনসিনেমা

মিসকল দিয়ে বেড়াচ্ছেন অভিনেত্রী ঋত্বিকা সেন! আর এই করেই চুটিয়ে প্রেম শুরু সোহমের সাথে

বাঙালি অভিনেত্রী ঋত্বিকা সেনকে (Rittika Sen) মনে আছে নিশ্চই! ‘রাজা রানী রাজি’, ‘বরবাদ’, ‘আরশি নগর’ একাধিক  ছবিতে অভিনয়  করেছেন অভিনেত্রী। টলিউড ইন্ডাস্ট্রিতে অপেক্ষাকৃত নতুন হলেও অভিনয়ের দক্ষতায় নিজের জায়গা পোক্ত করেছেন অভিনেত্রী। ইদানিং মিসকল (Misscall) দিয়ে বেড়াচ্ছেন অভিনেত্রী। হ্যাঁ ঠিকই শুনেছেন, মিসকল দিয়ে বেড়াচ্ছেন অভিনেত্রী। কিন্তু কেন? তাহলে একবার কিছুটা সময় পিছিয়ে যেতে হবে ৯০ আর্দশক বা ২০০০ এর দিকে। তখন মিসকল একেঅপরকে মিসকল দিইয়েই চলত প্রেম! কি মনে পড়ল!

Rittika Sen Sohom Chakraborty Upcoming Bengali Movie Misscall

আশা করি বুঝে গেছেন! অনেকেই ছোটবেলায় প্রেম করতে গিয়ে মিসকলের ব্যবহার করেছেন। তা সে ফোন করার আগে প্রেমিক প্রেমিকাকে বোঝানোর জন্য বা  অন্য কোনো ইশারা হিসাবে। এবার সেই নস্টালজিয়া নিয়েই তৈরী হল আস্ত একটা ছবি, তাও আবার বাংলাতেই। টলিউডের পরিচালক রবি কিনাগীর (Ravi Kinagi) হাত ধরেই আসছে সেই ছবি। ছবির নামটিও একেবারে আইকনিক ‘মিসকল’। ছবিতে থাকছেন  ঋত্বিকা সেন ও সোহম চক্রবর্তী (Soham Chakraborty)।

Rittika Sen Sohom Chakraborty Upcoming Bengali Movie Misscall

ইতিমধ্যেই ছবির ব্যানার পোস্টের সামনে এসেছে। এরপর থেকেই বেশ চর্চায় উঠে এসেছে নতুন ছবি ‘মিসকল’। যতই হোক পুরোনো দিনের প্রেমের কথা আবার মনে করিয়ে দিতে আসছে ছবি। যেমনটা জানা যাচ্ছে ছবিতে এক নিম্ন মধ্যবিত্ত পরিবারের ছেলের প্রেম কাহিনী দেখা যাবে। গল্পে ঋত্বিকা সেনের নাম হয়েছে লীলা, মা বোন বাবাকে নিয়ে ছোট্ট পরিবার। অভাবের তাড়নায় দিনরাত এক করে কাজ করে সে  যদি একটু ভালোকরে কাটানো যায় জীবন।

আর লীলার একটা স্বভাব হল মিসকল মেরে বেড়ায় সে। আর এই মিসকল মারতে মারতেই শুরু হয় প্রেম। মিসকলের মধ্যে দিয়ে কৃষ্ণর (সোহম চক্রবর্তী) সাথে প্রেমে পরে লীলা। দুজনেরই পরিবারের আর্থিক পরিস্থিতি খুব একটা ভালো নয়, জীবন চালানো যেখানে দায় সেখানে কিভাবে পরিণতি পাবে প্রেম! সেই নিয়েই গল্প। এখন অপেক্ষা ছবিটি রিলিজের।

Related Articles

Back to top button