খবরগসিপগানবিনোদনসিরিয়াল

এককালে ছিল বাবা! আজ তার সাথেই হবে রোমান্স, লাজুক অভিজ্ঞতার কথা বললেন ঋত্বিকা

বাংলা অভিনয় জগতের পরিচিত অভিনেত্রী ঋত্বিকা সেন (Rittika Sen)। দীর্ঘদিন আগেই অভিনয়ের জগতে প্রবেশ করেছিলেন অভিনেত্রী। সম্প্রতি জানা যাচ্ছে জুবিন গর্গের গাওয়া গানের মিউজিক ভিডিওতে দেখা যাবে অভিনেত্রীকে। ভিডিওতে সম্রাট মুখার্জীর (Samrat Mukherjee) সাথে রোমান্টিক দৃশ্যে দেখা যাবে ঋত্বিকাকে। মজার বিষয় হল আজ থেকে ১২ বছর আগে সম্রাটের সাথে কাজ করেছিলেন ঋত্বিকে।

নয় বছর বয়সে জনপ্রিয় ‘বউ কথা কও’ সিরিয়ালে মিলির অভিনয় করেছিল ঋত্বিকা। সেই সময় সম্রাট ছিলেন ঋত্বিকার বাবা সাগর সেনের চরিত্রে। সেদিন আর আজকের দিন! একসময়ের বাবার সাথেই এবার রোমান্টিক দৃশ্যে অভিনয় করত হবে ঋত্বিকাকে। সম্প্রতি এই খবর সোশ্যাল মিডিয়াতে জানিয়েছিলেন অভিনেতা সম্রাট মুখার্জী।

Samrat Mukherjee সম্রাট মুখার্জী Rittika Sen ঋত্বিকা সেন

সম্রাট জানিয়েছেন সম্প্রতি তিনি এক অদ্ভুত ঘটনার সাক্ষী হয়েছেন। ১২ বছর আগে যে তাঁর মেয়ে ছিল এখন সেই তাঁর বউ। তবে এই অদ্ভূত বদল রিয়েল লাইফে নয় হয়েছে সম্রাটের রিল লাইফ লাভ স্টোরিতে। বহু বছর বছর আগে স্টার জলসার ‘বউ কথা কও’ মেগা ধারাবাহিকের দীর্ঘ সফর পেরিয়ে এখন টলিপাড়ার পরিচিত মুখ সেই ছোট্ট মিলি। ১২ বছর পর ফের একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন সম্রাট-ঋত্বিকা।

ঋত্বিক সেন সম্রাট মুখার্জী Rittika Sen opens up on Music Video with Samrat Mukherjee

সম্প্রতি এই বিষয় নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী ঋত্বিকা। ঋত্বিকার মতে, প্রথম যখন এই কাজের প্রস্তাব পাই তখন চমকে গিয়েছিলাম। কারণ সম্রাটের স্ত্রীর চরিত্রে অভিনয় করতে হবে। একসময়  সাগর সেনের মেয়ে মিলি হিসাবে অভিনয় করেছিলাম সেই স্মৃতি আজও দর্শকেরা মনে রেখেছেন। তবে এটা যেমন ঠিক, তেমনি অভিনেত্রী হিসাবে সমস্ত চরিত্রই করতে হয় বাছবিচার করতে নেই এটাও ঠিক।

তবে একসময় বাবার চরিত্রে থাকা অভিনেতাকে বাবার মতোই ভাবতে শুরু করাটাই স্বাভাবিক। তাই শুটিয়ে রোমান্টিক দৃশ্যে অসুবিধা হয়েছিল খানিকটা। এদিকে বাবা মেয়ে থেকে স্বামী স্ত্রী হওয়ার এই সমীকরণ কিছুজনের পছন্দ হলেও কিছু লোকের একেবারেই পছন্দ হয়নি। নেটিজেনদের একাংশের মতে মোটেও উচিত হয়নি এটা। তবে এটা ঠিক ইন্ডাস্টিতে অনেকেই বয়সে বড় অভিনেতাদের সাথে অভিনয় করেছেন।

Related Articles

Back to top button