এবার রিয়ার সমর্থনে মাঠে নামলেন রিতেশ দেশমুগ, বললেন ভগবান তোমাকে আরো শক্তি দিক


সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর অনেকটাই বদলেছে বলিউডের চালচিত্র। রোজোই উটগে আসছে চাঞ্চল্যকর তথ্য। অভিনেতার মৃত্যুর পর থেকেই তার প্রেমিকা রিয়ার উপর দিয়ে কার্যত ঝড় বয়ে গেছে। মাদক মামলায় ইতিমধ্যেই জেলের ভাত-ও খেতে হয়েছে অভিনেত্রীকে। অবশেষে গ্রেপ্তারির ২৮ দিন পর বিয়াকুল্লা জেল থেকে মুক্তি পান রিয়া চক্রবর্তী।

জেল থেকে বেরিয়েই তার বিরুদ্ধে চলা সমস্ত ষড়যন্ত্রের বিরুদ্ধে একে একে সরব হচ্ছেন অভিনেত্রী। এবার বিভিন্ন মিডিয়ার পর এবার প্রতিবেশী ডিম্পল থাওয়ানির বিরুদ্ধে সিবিআইয়ের কাছে ‘মিথ্যে বয়ান’ দেওয়ার অভিযোগ দায়ের করলেন রিয়া। সুশান্তের মৃত্যুর পর বিস্ফোরক দাবি তুলে রিয়াকে বিপাকে ফেলেছিলেন ওই প্রতিবেশী। তার বক্তব্য ছিল মৃত্যুর আগে ১৩ জুন রিয়াকে বাড়ি পর্যন্ত পৌঁছে দিয়েছিলেন সুশান্ত। এক প্রত্যক্ষদর্শীর কাছ থেকে তিনি সেকথা জানতে পেরেছেন বলে খবর।

কিন্তু পরবর্তীতে সিবিয়াইয়ের জেরার মুখে পড়ে তার যেই বক্তব্যে অসংগতি দেখা দেয়। এরপরেই রিয়া তার প্রতিবেশী ডিম্পল থাওয়ানির বিরুদ্ধে অভিযোগের দায়ের করে সিবিয়াই-তে চিঠি দিয়ে লেখেন, ‘তদন্ত বিপথে চালিত করতে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনেছেন প্রতিবেশী ডিম্পল থাওয়ানি। যা ভারতীয় দন্ডবিধির ২০৩ ও ২১১ নম্বর ধারা অনুযায়ী অপরাধযোগ্য। ‘

এবার রিয়া চক্রবর্তীর এই পদক্ষেপের সমর্থনে এগিয়ে এলেন রিতেশ দেশমুখ। রিয়ার ক্ষমতায়নের পক্ষে সওয়াল করে রিতেশ ট্যুইট করে লেখেন,” ‘মোর পাওয়ার টু ইউ’ সত্যের থেকে বড় শক্তিশালী কিছুই হতে পারেনা”। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর বিষয়ে তদন্তকারী কেন্দ্রীয় তদন্ত ব্যুরো রোববার রিয়ার প্রতিবেশী ডিম্পল থওয়ানির বক্তব্য ইতিমধ্যেই লিপিবদ্ধ করেছে বলে খবর।


Like it? Share with your friends!

640
640 points