গসিপবিনোদনসিনেমা

বয়সে ছোট বউকে প্রণাম! বিয়ের দিন এমনই কান্ড ঘটেছিল, মজার অভিজ্ঞতা শেয়ার করলেন জেনিলিয়া

বলিউডের অলিন্দে কান পাতলেই আজকাল শুধুই সম্পর্ক ভাঙার খবর কানে আসে। মুহুর্তের ভালো লাগায় সম্পর্ক গড়তেও যেমন সময় লাগছে না, তেমনই সময় লাগছে না সম্পর্ক ভেঙে বেরিয়ে আসতে। তবে এহেন ঠুনকো সম্পর্কের ভীড়ে আজও প্রাণ খুলে নিঃশ্বাস নিয়ে যাচ্ছে বেশ কিছু সত্যিকারের ভালোবাসার সম্পর্ক। তাই বলিউডের সেইসব ভাঙাচোরা সম্পর্কের পাশ কাটিয়েই দিনের পর দিন একে অপরের পাশে থেকে আজও হ্যাপিলি ম্যারেড কাপল অভিনেতা রীতেশ দেশমুখ (Ritesh Deshmukh) এবং তাঁর স্ত্রী জেনেলিয়া ডিসুজা (Genelia Disuza)।

২০০৩ সালে ‘তুঝে মেরি কসম’ ছবির মধ্যে দিয়ে প্রথম দেখা হয় তাঁদের। প্রথম ছবির সেটেই একে অপরের প্রেমে পড়ে যান তাঁরা। এরপর টানা ১০ বছর একে অপরের সাথে চুটিয়ে প্রেম করার পর ২০১২ সালে একে অপরের সাথে গাঁটছড়া বেঁধেছিলেন তাঁরা। রীতেশ জেনেলিয়ার থেকে ৯ বছরের বড়। কিন্তু বরাবরই তাঁদের মধ্যে সম্পর্কের রসায়ন এতটাই ম্যাজিকাল ছিল যে তাঁদের সম্পর্কে বয়স কখনও বাঁধা হয়ে দাঁড়ায়নি।

Ritesh Deshmukh Genelia রিতেশ দেশমুখ জেনেলিয়া

তাই বিয়ের এত বছর পরেও এক ফোঁটা ভাটা পড়েনি এই দম্পতির রোম্যান্সে। সম্প্রতি সুপার ডান্সার (Super Dancer) রিয়্যালিটি শো-তে অতিথি বিচারক হয়ে এসেছিলেন রীতেশ-জেনেলিয়া। সেখানে এক প্রতিযোগী ‘কাল হো না হো’ সিনেমার ‘মাহি ভে’ গানে নাচ করছিলেন। যা দেখেই জেনেলিয়া নিজের বিয়ের অজানা কথা শেয়ার করতে গিয়ে বলেন, চিরকালই ট্র্যাডিশনাল ওয়েডিং পছন্দ ছিল তাঁর।

Ritesh Deshmukh Had  to tough genelia feet on wedding

তখনই জেনেলিয়া এক মজার ঘটনা শেয়ার করেন। তিনি বলেন রীতি মেনে পুরোহিতের নির্দেশে বিয়ের দিন নাকি আট বার রিতেশের পা ছুঁয়েছিল জেনেলিয়া। এরপর জেনেলিয়ার কথা প্রসঙ্গে রসিকতা করে রীতেশ বলেন ‘পুরোহিতও জানতেন, বিয়ের পর আমায় কি করতে হবে, তাই আগে থেকেই প্রাক্টিস করিয়ে রাখছিলেন।’

আসলে রীতেশ হলেন মারাঠি আর জেনেলিয়া হলেন খ্রীস্টান। তাই দুই পৃথক ধর্ম মেনেই দু’বার বিয়ে হয়েছিল তাঁদের। প্রথমে মারাঠি ধর্মমতে বিয়েতে বসেছিলেন এই জুটি। সেই সময়েই বিয়ের রীতি মেনে ৮ বার পা ছুঁয়ে ছিলেন রীতেশ। মারাঠি মতে বিয়ের পর ফের তারা খ্রীস্টান ধর্ম মতে বিয়ে করেছিলেন।

Related Articles

Back to top button