বিনোদন

জেনেলিয়ার কথায় বিরক্ত হন রিতেশ ! দাম্পত্য কলহেরে জেরেই কি একেবারে চুপ হয়ে গেলেন অভিনেত্রী?

বলিউডের সবচেয়ে মিষ্টি রোমান্টিক জুটির কথা বললেই সবার প্রথমে মাথায় আসে রিতেশ দেশমুখ এবং জেনেলিয়া ডি’সুজার নাম। ‘তুঝে মেরি কসম’ সিনেমার সেটে এই দুই তারকার সম্পর্কের রসায়ন জমাট বেঁধেছিল। তাদের মিষ্টি প্রেম যে কাউকেই হার মানাবে। সিনেমায় কাজ করতে করতেই তাদের প্রেম তারপর সাত পাকে ঘুরে এখন জমিয়ে সংসার করছেন এই দম্পতি।

আজকাল পর্দায় আর খুব একটা দেখা মেলে না অভিনেত্রীর। তবে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেত্রী৷ কিন্তু জেনেলিয়ার হাসি-খুশি চনমনে স্বভাবে যেন ভাটা পড়ল, হঠাৎ একেবারেই চুপ হয়ে গেলেন জেনেলিয়া। রিতেশ জেনেলিয়ার সম্পর্ক আজকের নয়, তারা দুজন দুজকে চেনেন প্রায় ১৮ ১৯ বছর হয়ে গেল।

Ritesh Deshmukh Genelia রিতেশ দেশমুখ জেনেলিয়া

সবসময় তাদের দুজনকে একসাথেই দেখা যেত। দুজনে মিলে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় মজার মজার ভিডিও শেয়ার করতেন তারা। সম্প্রতি জেনেলিয়া একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে তাঁকে দেখা যাচ্ছে তিনি চুপচাপ বসে রয়েছেন, মুখে কোনও কথা নেই। এবং তাকে বেশ মনমরাও দেখাচ্ছিল। এরপরেই অনুরাগীদের প্রশ্ন তবে কি রিতেশের সঙ্গে কোনো দাম্পত্য কলহের জেরেই এই নীরবতা?

Ritesh Deshmukh Genelia রিতেশ দেশমুখ জেনেলিয়া

ভিডিওতে ব্যাকগ্রাউন্ডে চলছে কিছু কথা। একজন বলছেন, “আমার কথা বলা তোমাকে খুব বিরক্ত করত, তাই না? এবার আমার চুপ হয়ে যাওয়া কেমন লাগছে?” এর আগে কখনো এতটা বিষন্ন দেখায়নি অভিনেত্রীকে, স্বভাবতই এই ভিডিও প্রকাশ্যে আসতেই নেটপাড়ায় শুরু হয়েছে জোর জল্পনা। রিতেশের দেওয়া আঘাতেই কি এক্কেবারে চুপ হয়ে গেলেন অভিনেত্রী? উঠছে প্রশ্ন।

 

 

View this post on Instagram

 

A post shared by Genelia Deshmukh (@geneliad)

Related Articles

Back to top button