ওয়েব সিরিজখবরবিনোদনসিনেমা

ভক্তদের জন্য সুখবর দিলেন রীতেশ দেশমুখ, শীঘ্রই ওয়েব সিরিজে দেখা যাবে অভিনেতাকে

যত দিন যাচ্ছে ততই মেন স্ট্রিম সিনেমার মতন পপুলার হয়ে উঠছে আরেকটি ইন্ডাস্ট্রি। সেটি হল অনলাইন প্লাটফর্ম বা ওটিটি (OTT) মাধ্যমগুলি। ওটিটি প্লাটফর্মে মূলত ওয়েব সিরিজগুলি দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা অৰ্জন করতে সক্ষম হয়েছে। ইতিমধ্যেই একাধিক ওটিটি প্লাটফর্ম চালু হয়েছে। পুরোনো অভিনেতাদের পাশাপাশি এই ওটিটি প্লাটফর্মে অনেক নতুন চেহারা দেখতে পাওয়া যায় সাথে তাদের অভিনয়ের প্রশংসা না করে থাকা যায় না।

তবে নতুন অভিনেতা অভিনেত্রীদের পাশাপাশি এবার বলিউডের রথী মহারথীরাও একে একে পা বাড়াচ্ছেন এই ওটিটি দুনিয়ার দিকে। কিছুদিন আগেই খবর মিলেছিল যে বলিউডের বিবেক ওবেরয় ও বিদ্যা বালান ওটিটি মাধ্যমে নাম লিখিয়েছেন। এবার খবর পাওয়া যাচ্ছে বলিউডের অভিনেতা রিতেশ দেশমুখও (Riteish Deshmukh) ওটিটি দুনিয়ায় পা রাখছেন। ইতিমধ্যেই বেশ সংবাদ মাধ্যমে সেই তথ্য মিলেছে।

Riteish Deshmukh

যেমনটা জানা যাচ্ছে পরিচালক শশাঙ্কের হাত ধরেই নেটফ্লিক্স ওয়েব সিরিজের দুনিয়ায় ডেবিউ করতে চলেছেন অভিনেতা। আসলে অভিনেতার এই নেটফ্লিক্স প্রজেক্টটি অনেক আগেই শুরু হবার কথা ছিল। কিন্তু মুম্বাইতে করোনা ভাইরাসের বাড় বাড়ন্তের কারণে লকডাউন রয়েছে। সেই কারণেই শুটিং শুরু করা যায়নি। প্রাথমিকভাবে ঠিক হয়েছিল যে ফেব্রুয়ারী নাগাদ শুরু হবে শুটিং কিন্তু বর্তমানে সেটা জুলাই নাগাদ করার চিন্তা ভাবনা করা হয়েছে।

Riteish Deshmukh

নতুন ছবিটি মূলত সামাজিক কমেডি মূলক ছবি হতে চলেছে। ছবিতে রিতেশকে ‘লার্জার দ্যান লাইফ’ চরিত্রে দেখা যাবে। যদি জুলাই মাসে শুটিং শুরু করতে পারা যায় তাহলে হয়তো আগামী বছরের প্রথমের দিকেই রিলিজ হতে পারে ছবিটি। তবে অভিনেতার খবর পাওয়া গেলেও অভিনেতার বিপরীতে অভিনেত্রী হিসাবে কাকে দেখতে পাওয়া যাবে তা এখনো সঠিক ভাবে জানতে পারা যায়নি। মনে করা হচ্ছে কোনো এক দক্ষিণী অভিনেত্রীকে দেখা যেতে পারে রিতেশের বিপরীতে।

প্রসঙ্গত, করোনা ভাইরাসের জেরে একাধিক ছবির রিলিজ ডেট পিছিয়ে গিয়েছে। বেশ কিছু ছবি ইতিমধ্যেই অনলাইনে ওটিটি মাধ্যমে রিলিজ করা হয়েছে। বলিউডের ভাইজান সালমান খানের বহু প্রতীক্ষিত ছবি ‘রাধে’ ও জী ফাইভ নামক ওটিটি প্লাটফর্মে রিলিজ করা হয়েছে।

Related Articles

Back to top button