বিনোদনভিডিও

হঠাৎ করেই বেড়েছে ওজন’, বডি শেমিংয়ের শিকার ঋতাভরী! নিজেই জবাব দিলেন অভিনেত্রী

বাংলার জনপ্রিয় প্রবাদ ‘রূপে লক্ষ্মী, গুণে সরস্বতী’-র একেবারে পারফেক্ট ম্যাচ হলেন অভিনেত্রী সুন্দরী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। ছোট পর্দার জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’ দিয়ে পা রেখেছিলেন অভিনয় জগতে। এরপর খুব অল্প দিনের মধ্যেই নিজগুণে পৌঁছে গিয়েছেন জনপ্রিয়তার শীর্ষে। সেদিনের সেই ছটফটে ছোট্ট ললিতা এখন টলিপাড়ার নতুন সেনসেশন।

টলিউডে সিনেমার পাশাপাশি বলিউড, ওয়েব সিরিজ, মিউজিক ভিডিও সবমিলিয়ে তার কাজের অভাব নেই। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় ঋতাভরী। জনপ্রিয়তার জেরে লক্ষ লক্ষ অনুরাগী রয়েছে তাঁর। সম্প্রতি পুজো উপলক্ষে অভিনেতা আবীর চট্টোপাধ্যায়ের সাথে একটি বিজ্ঞাপনের শুটিং করেছিলেন অভিনেত্রী। সেই ভিডিও তিনি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন।

উল্লেখ্য বিগত ৮ মাস আগে ২বার অপারেশন হয়েছে অভিনেত্রীর। এরপর শয্যাশায়ী হয়ে পড়েছিলেন তিনি। যার জেরে সেসময় মানসিক অবসাদেও ভুগছিলেন অভিনেত্রী। ইতিমধ্যে সেকথা সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছিলেন তিনি। আর দীর্ঘদিন বাড়িতে শয্যাশায়ী থাকায় এবং অসুস্থ থাকার কারণে ওজনও বেড়েছিল অভিনেত্রীর।ঋতাভরীর নতুন বিজ্ঞাপনের ভিডিওতে স্পষ্ট তাঁর সেই শারীরিক পরিবর্তনের ছাপ।

এদিন ঋতাভরীর নতুন গোলুমলু লুক দেখে খুশি হয়েছেন নেটিজেনদের অনেকেই। কমেন্ট বক্সে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তারা। কেউ লিখেছেন জিরো ফিগার হোক বা মাইনাস ঋতাভরী সবসময়ই সুন্দর। কিন্তু সেই সাথে এসেছে বিরূপ মন্তব্যও।

অতিরিক্ত কৌতূহলবশে এক নেটিজেনের প্রশ্ন ‘বডি শেমিং করছি না। বাট জাস্ট জানতে ইচ্ছা করছে তোমার কি কিছু হয়েছে? হঠাৎ করে এতটা ওজন বাড়ালে? তোমার তো ফিগার নিয়ে যথেষ্ট সচেতন থাকো। তাই জানতে ইচ্ছা করলো।’মনিতে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট অরে সেলিব্রেটিদের বডি শেমিংয়ের ঘটনা নতুন নয়।

এদিন ওই নেটিজেনের প্রশ্নের উত্তরে ঋতাভরী লিখেছেন ‘একটাই উত্তর দুটো সার্জারি এবং বিগত ৮ মাস শয্যাশায়ী থাকার পর, তোমরা কী আশা করো ? ‘ সেইসাথে শুভাকাঙ্খীদের উদ্দেশ্যে অভিনেত্রী লিখেছেন ‘যারা ভালোবাসা জানিয়েছো তাদের ধন্যবাদ।’ এই পরিস্থিতিতে নেটিজেনদের অনেকেই প্রিয় অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছেন। তাঁকে সমর্থন করেই একজন লিখেছেন ঠিক.. এত কৌতূহল কেন লোকের। একজন সেলিব্রেটি এটা শুধু তার পরিচয়। সে একজন মানুষ। আর আজও কেন মোটা রোগা নিয়ে এত কথা। ‘

Related Articles

Back to top button