বিনোদনভিডিও

‘জল-ই জীবন’ ঋতাভরীর, সুইমিং পুলে ব্ল্যাক বিকিনিতে অভিনেত্রীর ভিডিওয় তোলপাড় নেটপাড়া

বাংলা সিরিয়াল (Bengali serial) থেকে ‘ওগো বধূ সুন্দরী’ দিয়ে কেরিয়ারের শুরু অল্প দিনের মধ্যেই নিজগুণে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছান ঋতাভরী চক্রবর্তী (ritabhari Chakrabarty) । সেদিনের সেই ছটফটে ছোট্ট ললিতা আজকাল টলিপাড়ার নয়া সেনসেশন। অভিনয়ের পাশাপাশি চাবুক ফিগার, মিষ্টি হাসি, আবেদনময়ী চাহনি আর সাহসীকতার কারণে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। টলিউডের সিনেমার পাশাপাশি বলিউড, ওয়েব সিরিজ, মিউজিক ভিডিও সবমিলিয়ে তার কাজের অভাব নেই।

সোশ্যাল মিডিয়াতেও নিজের মোহময়ী রূপ দিয়ে লক্ষ লক্ষ অনুগামী করে ফেলেছেন অভিনেত্রী। ছবি থেকে ভিডিও যায় শেয়ার করেন তাই হয়ে পরে ভাইরাল। এককথায় সোশ্যাল মিডিয়াতে ট্রেন্ডিংয়ে আস্তে ঋতাভরীর একটা ছবিই যথেষ্ট। সম্প্রতি নিজের একটি ভিডিও শেয়ার করেছেন ঋতাভরী। যেখানে সুইমিং পুলে স্নান করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। সেই ভিডিও বর্তমানে ঝড়ের বেগে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

Ritabhari Chakraborty ঋতাভরী চক্রবর্তী

ভিডিওতে দেখা যাচ্ছে ব্ল্যাক ফ্লোরাল ডিজাইনের বিকিনিতে সুইমিং পুলে নেমেছেন ঋতাভরী। আর সুইমিং পুলে নেমে তিনি যে বেশ আনন্দ উপভোগ করছেন সেটা তার মুখ দেখলেই বোঝা যায়। অভিনেত্রী ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘ জল-ই হল আমার নিরাপদ স্বর্গ। আমি জলের মধ্যেই সারাদিন থেকে যেতে পারি’। অর্থাৎ অভিনেত্রী যে সুইমিংপুলে থাকতে পছন্দ করেন সেটা বুঝতে আর বাকি রইল না।

প্রসঙ্গত, শুধুই যে সিনেমা বা অভিনয়ের জন্য অভিনেত্রীর জনপ্রিয়তা তা কিন্তু নয়। সুন্দর অভিনয়ের পাশাপাশি বড় হৃদয় রয়েছে ঋতাভরীর। দুস্থ বাচ্চাদের পাশে দাঁড়ানো থেকে শুরু করে অসহায় মানুষদের সেবা সর্বত্রই দেখা যায় ঋতাভরীকে। এই বয়সেই একাধিক বাচ্চাদের ভরণপোষণের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন অভিনেত্রী। এছাড়াও মহামারীকালে বস্তির অসহায় মানুষদের জন্য টিকাকরণের ব্যবস্থাও করেছেন।

Ritabhari Chakraborty

আর সিরিয়াল ও সিনেমার বাইরে নিজের গানের অ্যালবামও বের করেছেন অভিনেত্রী। ইতিমধ্যেই মোট দুটি গান প্রকাশ্যে এনেছেন ঋতাভরী। দুটি গানই বেশ জনপ্রিয়তা পেয়েছে। প্রথম গানটি ছিল বাঙালা গান ‘দেখেছি রূপ সাগরে মনের মানুষ কাঁচা সোনা’ আর দ্বিতীয় গানটি হল একটি হিন্দি গান। দ্বিতীয় গানে বৃষ্টিভেজা ছাদে রোমান্টিক দৃশ্যে দেখা গিয়েছে ঋতাভরীকে।

Related Articles

Back to top button