ছবিবিনোদনভাইরাল

টলিউড থেকে বলিউডে পাড়ি! ক্যাটরিনা কাইফের সাথে ছবি শেয়ার করলেন ঋতাভরি

বাঙালি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। অল্প বয়সেই বাংলা সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’ দিয়ে পথ চলা শুরু করেছিলেন। এর পর ধীরে ধীরে সিরিয়াল থেকে সিনেমা এমনকি মিউজিক ভিডিও পর্যন্ত করেছেন অভিনেত্রী। এক কথায় বলতে গেলে সর্বগুণ সম্পন্না ঋতাভরী। সিরিয়ালের সেই মিষ্টি মেয়ে আজকের টলি পাড়ার হট ডিভাতে পরিণত হয়েছেন। অল্প বয়সেই বাংলা সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’ দিয়ে পথ চলা শুরু করেছিলেন। এর পর ধীরে ধীরে সিরিয়াল থেকে সিনেমা এমনকি গায়িকা ও মিউজিক ভিডিও পর্যন্ত করেছেন অভিনেত্রী। এক কথায় বলতে গেলে সর্বগুণ সম্পন্না ঋতাভরী। সিরিয়ালের সেই মিষ্টি মেয়ে আজকের টলি পাড়ার হট ডিভাতে পরিণত হয়েছেন।

অভিনেত্রীর জনপ্রিয়তাও দিন দিন বেড়েই চলেছে। সোশ্যাল মিডিয়াতে লক্ষ লক্ষ অনুগামী রয়েছে ঋতাভরীর। তাদের উদ্দেশ্যে মাঝে মধ্যেই নানান ছবি থেকে শুরু করে ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। যা ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। তাছাড়া রিতভরী র জনপ্রিয়তার আরও একটি কারণ রয়েছে । বরাবরই মানুষের পাশে থাকতে ভালোবাসেন অভিনেত্রী। সাধ্যমত অসহায় মানুষদের পাশে থাকার চেষ্টা করেন ।

Ritabhari Chakraborty ঋতাভরী চক্রবর্তী

সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। আর ছবিতে ঋতাভরী র সাথে দেখা যাচ্ছে বলিউডের বিখ্যাত নায়িকা ক্যাটরিনা কাইফকে। দুজনের পরনেই রয়েছে পিংক রঙের পোশাক। আর ছবির ক্যাপশনে লেখা রয়েছে, ‘ পিংক হল এখন থেকে নতুন ব্ল্যাক’।

ritabhari chakraborty ঋতাভরী চক্রবর্তী Katrina Kaif

ছবিটি শেয়ার করার পর মুহূর্ত থেকেই বেশ ভাইরাল হয় পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ইতিমধ্যেই ৮৩ হাজারেরও বেশি লাইক পরে গিয়েছে ছবিতে। যদিও ছবিটি একটু থ্রোব্যাক অর্থাৎ পুরোনো ছবি, তবে ছবিতে কিন্তু দারুন সুন্দরী দেখাচ্ছে অভিনেত্রীকে। তাঁর সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা।

প্রসঙ্গত, কিছুদিন আগেই ১০০ অসহায় বস্তিবাসীকে বিনামূল্যে টিকা দেবার ব্যবস্থা করেছেন অভিনেত্রী। এর আগেও ১০০ প্রবীণ মানুষের জন্য টিকাকরণের ব্যবস্থা করেছিলেন ঋতাভরী। সোশ্যাল মিডিয়াতে সেই ভিডিও শেয়ার করা পর অনেকেই অভিনেত্রীর এই প্রচেষ্টাকে কুর্নিশ জানিয়েছেন।

Related Articles

Back to top button