বিনোদনসিনেমা

ঋতাভরীর মুকুটে নতুন পালক! সকাল সকাল সোশ্যাল মিডিয়ায় সুখবর দিলেন অভিনেত্রী

বাংলা ইন্ড্রাস্ট্রির অন্যতম সেনসেশন হলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। অভিনয়ের পাশাপাশি তাঁর রূপের জাদুতে মুগ্ধ বাংলার অসংখ্য তরুণ হৃদয়। ছোট পর্দা দিয়েই অভিনয় জগতে হাতেখড়ি হয়েছিল তাঁর। তারপর আর ফিরে তাকাতে হয়নি তাঁকে। টলিউডের পাশাপাশি অনেকদিন আগেই পাড়ি জমিয়েছেন অভিনেত্রী। ধারাবাহিক ভাবেই নিত্যনতুন প্রজেক্টে কাজ করে চলেছেন তিনি।

টলিউডে সিনেমার পাশাপাশি বলিউড, ওয়েব সিরিজ, মিউজিক ভিডিও সবমিলিয়ে তার কাজের অভাব নেই তাঁর। আর বলিউড মানেই সবার প্রথমে যার কথা মনে পড়ে তিনি হলেন শহেনশ অমিতাভ বচ্চন। তাঁর সাথে অভিনয় করার সুযোগ পাওয়া যে কোনো অভিনেতার কাছেই স্বপ্ন পূরণের সমান। ব্যাতিক্রম নন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীও।

Ritabhari Chakraborty ঋতাভরী চক্রবর্তী

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় ঋতাভরী। জনপ্রিয়তার জেরে লক্ষ লক্ষ অনুরাগী রয়েছে তাঁর। আর এবার ঋতাভরীর মুকুটে জুড়তে চলেছে এক নতুন পালক। খুব শিগগিরই বিগ বি অর্থাৎ অমিতাভ বচ্চনের সাথে স্ক্রিন শেয়ার করতে চলেছেন অভিনেত্রী। জানা যাচ্ছে এবার অমিতাভ বচ্চনের সাথে একটি বিজ্ঞাপনের শুটিং করবেন তিনি।

অমিতাভ বচ্চন Amitabh Bacchan

এদিন সোশ্যাল মিডিয়ায় একটি শর্ট ভিডিও শেয়ার করেছিলেন ঋতাভরী। ভিডিওতে দেখা যাচ্ছে মেকআপ রুমেই বসে রয়েছেন অভিনেত্রী। সেখানে বসেই নিজের আসন্ন প্রজেক্টের স্ক্রিপ্টের কয়েক ঝলক দেখিয়েছেন অভিনেত্রী। যা দেখে বোঝা যাচ্ছে বাঙালি আর মারাঠি, দুই কনের চরিত্রেই দেখা যাবে তাঁকে। ভিডিও-র ক্যাপশনে ঋতাভরী লিখেছেন, ‘কিছু সকাল এমনও হয়। ধন্য। অমিতাভ বচ্চন স্যারের সঙ্গে আমার প্রথম অ্যাড শ্যুট। আসছে কিছুদিনের মধ্যেই।’

তবে শুধু রিল লাইফেই নয় খুব শিগগিরই বাস্তব জীবনেও বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী। কিছুদিন আগেই সংবাদমাধ্যমে নিজেই নিজের বিয়ের খবরে স্বিকৃতি দিয়েছেন তিনি। জানা গেছে ডাক্তার বন্ধু তথাগত চট্টোপাধ্যায়ের (Tathagata Chattopadhyay) সাথে খুব শিগগিরই আংটি বদল সারবেন অভিনেত্রী। এছাড়াও অভিনেত্রী জানান এনগেজমেন্টের পর কিছু মাস ঋতাভরীর বাড়িতেই লিভ ইন করবেন তিনি তথাগত। আর তারপর ২০২২ বা ২৩ সাল নাগাদ ধুমধাম করে বিয়ে সারবেন তারা।

Related Articles

Back to top button