বিনোদনভিডিও

গাঢ় নীল বিকিনিতে সুপার হট ঋতাভরী, ভিডিও দেখেই ‘মার্ডার’ হয়ে যাচ্ছেন নেটিজেনরা

বাইরে আকাশের মুখ ভার। সেইসাথে মাঝেমধ্যেই হচ্ছে দুএক পশলা বৃষ্টি। এমন মেঘলা দিনে এমনিতেই মন একলা থাকে না। বাইরে যখন এমন মনোরম পরিবেশ,তখন সপ্তাহের শেষেই এমন বৃষ্টির দিনে সোশ্যাল মিডিয়ায় একেবারে হট লুকে উষ্ণতা ছড়াতে ব্যস্ত হয়ে পড়েছেন টলি সুন্দরী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। এমনিতেই নিতান্ত সাধারণ লুকেই তাঁর রূপের ছটায় না জানি আছাড় খায় কত পুরুষের প্রেমিক হৃদয়। আর আজ কালো বিকিনিতে সুপার হট ঋতাভরীকে দেখামাত্রই দ্বিগুণ খুশি হয়ে গিয়েছন তাঁর অনুগামীরা।

সাধারণত সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ থাকেন অভিনেত্রী। প্রায়ই নিজের লুক নিয়ে করে থাকেন নিত্যনতুন এক্সপেরিমেন্ট। নিত্যনতুন ছবি পোস্ট করে ঝড় তোলেন অনুগামীদের হৃদয়ে। তেমনই আজ অর্থাৎ শনিবার সপ্তাহের শেষে অনুরাগীদের জন্য ইনস্টাগ্রামে একটি রিল (Reel) নিয়ে হাজির হয়েছিলেন ঋতাভরী চক্রবর্তী। সেখানে দেখা যাচ্ছে কালো রঙের বিকিনির সাথে সাদা, কালো স্ট্রাইপড জ্যাকেট পড়ে রয়েছেন অভিনেত্রী।

Ritabhari Chakraborty ঋতাভরী চক্রবর্তী

ব্যাকগ্রাউন্ডে বাজছে বলিউডের ‘মার্ডার’ সিনেমার অন্যতম হিট গান ‘কহো না কহো’। সেইসাথে একের পর এক এক্সপ্রেশন দিয়ে নতুন নতুন পোজ দিয়ে যাচ্ছেন অভিনেত্রী। যা দেখে রীতিমতো কুপোকাত অসংখ্য নেটিজেনরা। আর রিলটি পোস্ট হওয়া মাত্রই ঋতাভরীর কমেন্ট বক্সে উপচে পড়েছে অসংখ্য ভক্তদের ভালোবাসা।

Ritabhari Chakraborty Photoshoot Video ঋতাভরী চক্রবর্তী

ইনস্টাগ্রামে রিল ভিডিওটি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন ‘এই ব্যাকগ্রাউন্ড মিউজিকটা (BGM) আমার বেশী পছন্দ হয়েছে। ‘সেইসাথে অভিনেত্রীর আরও সংযোজন ‘এখানে বিহাইন্ড দ্য সিন (BTS) গেম শুরু হয়েছে। কে বলতে পারে এটাই হয়তো একটা ট্রেন্ডে পরিণত হবে! ‘

উল্লেখ্য এই সপ্তাহের শুরুতেই গুঞ্জন শুরু হয়েছিল নিজের মনোবিদ বন্ধুর সাথে খুব তাড়াতাড়ি বিয়ের পিঁড়িতে বসবেন ঋতাভরী। সেদিনই অবশ্য সমস্ত গুজব উড়িয়ে দিয়ে অভিনেত্রী স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন ‘আমি এখনই বিয়ে করছিনা। সবেমাত্র ২ খানা অপারেশন সেরে উঠলাম। এখন কেবল শরীর এবং কাজের দিকে ফোকাস করতে চাই। এই সম্পর্কে দয়া করে আর কোনো রকম ভুয়ো সংবাদ ছড়াবেন না, ফোন করবেন না। আমি একটি উত্তর ও দেব না।’

Related Articles

Back to top button