বিনোদনভাইরাল

ভেজা শরীরে বই হাতে বাঁধ ভাঙা উষ্ণতা ছড়ালেন ঋতাভরী! বিকিনিতে ভাইরাল অভিনেত্রীর ছবি

ঋতাভরী নামেই ঘুম উড়ে যায় তার পুরুষ ভক্তদের।সবসময়ই লাইমলাইটে থাকতে পছন্দ করেন টলিউডের সুপার সেক্সি ও কুল অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। নতুন নতুন ছবি পোস্ট করে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ঝড় তুলতে তিনি অভ্যস্ত। ‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকে অভিনয় করেই সকলের নজর কাড়েন ঋতাভরী, এখন তিনি টলিউডের ডিভা।

সেই শান্ত মুখচোরা ললিতা আর আজকের ঋতাভরীর মধ্যে রয়েছে আকাশপাতাল তফাৎ। এখন প্রায়শই বোল্ড অবতারে হাজির হন লাস্যময়ী। আজও তার অন্যথা হলনা৷

সম্প্রতি নিজের ইন্সটা হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেছেন তিনি যা নিমেষে ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে কালো বিকিনিতে সুইমিং পুলের জলে অর্ধস্নাত অভিনেত্রী। বিকিনির ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে স্পষ্ট বিভাজিকা। হাতে বই, আর মাথায় ফুল তার লুককে আরও আভিজাত্য দিয়েছে। এই ছবিতে ইতিমধ্যেই উষ্ণতার পারদ চড়েছে সোশ্যাল মিডিয়ায়।

এই মুহূর্তে ঋতাভরী টলিউডের ব্যাস্ত অভিনেত্রীদের মধ্যে একজন।হাতে তার প্রচুর কাজ।বাংলা সিনেমায় অভিনয়ের পাশাপাশি তিনি বেশ কিছু এডফিল্মেও কাজ করেছেন।যা বেশ জনপ্রিয়তা পেয়েছে।বাংলা সিরিয়াল দিয়ে অভিনয় জগতে পা রেখেছেন তিনি।তবে শত ব্যস্ততা থাকতেও সোশ্যাল মিডিয়ায় তিনি সদা বিচরণ করেন নিত্য নতুন ছবি দিয়ে।

Related Articles

Back to top button