ওয়েব সিরিজবিনোদনভিডিওসিনেমাসিরিয়াল

চুপি চুপি বিয়ে সেরে ফেললেন ঋতাভরী! কনের সাজে ওগো বধূ সুন্দরীর ললিতাকে দেখে শুরু তুমুল জল্পনা

দিনে দিনে যেন আরও বেশি সুন্দরী হয়ে উঠছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। ঠিকরে বেরোচ্ছে তার রূপের ছটা। গ্লামারের সাথে সাথেই প্রতিনিয়ত বেড়েই চলেছে তার জনপ্রিয়তা। সোশ্যাল মিডিয়ায় আভিনেত্রীর বাড়তে থাকা ফ্যান ফলোয়িংই তার প্রমাণ। বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও নিয়মিত অ্যাক্টিভ থাকেন।

একসময় স্টার জলসার জনপ্রিয় বাংলা সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’ (Ogo Badhu Sundori) দিয়ে অভিনয় জগতে পা রেখেছিলেন অভিনেত্রী। সেই শুরু,এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি অভিনেত্রীকে। তাই কেরিয়ারের শুরুর অল্প দিনের মধ্যেই নিজগুণে পৌঁছে গিয়েছেন জনপ্রিয়তার শীর্ষে । তাই সেদিনের সেই ছটফটে ললিতা আজকাল টলিপাড়ার নয়া সেনসেশন।

অভিনয়ের পাশাপাশি চাবুক ফিগার, মিষ্টি হাসি, আবেদনময়ী চাহনি আর সাহসীকতার কারণে সকলের নয়নের মণি। তার পোস্ট করা এক একটা ছবি থেকে ভিডিও মুহুর্তে ঝড় তোলে অসংখ্য পুরুষ হৃদয়ে, তার চাহনিতে পিছলে যায় অসংখ্য পুরুষ হৃদয়। তাই সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি কিংবা ভিডিও শেয়ার করতেই তা ভাইরাল হয়ে যায় ঝড়ের গতিতে।

ইন্ডাস্ট্রির এই ব্যস্ততম অভিনেত্রী বর্তমানে টলিউড থেকে বলিউড, ওয়েব সিরিজ,থেকে মিউজিক ভিডিও বিনোদনের সব মাধ্যমেই চুটিয়ে কাজ করছেন। সেই সাথে সোশ্যাল মিডিয়াতেও নিয়মিত নানান ভিডিও থেকে ছবি শেয়ার করে নেন ঋতাভরী। সম্প্রতি ইনস্টাগ্রামে বাঙালি বধূর সাজে একটি রিল ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী।

ভিডিও তে দেখা যাচ্ছে লাল শাড়ির সাথে সোনালি গয়নায় সাজছেন ঋতাভরী। খোপায় দেওয়া রঙবেরঙের গোলাপ, মাথায় টোপর,সেইসাথে মানানসই হাল্কা মেক আপ। ব্যাকগ্রাউন্ডে বাজছে মিষ্টি গান। ভিডিওটির ক্যাপশনে অভিনেত্রী নিজেই লিখেছেন ‘ওগো বধূ সুন্দরী। এই বিয়ের মরসুমে বাঙালি কনের সাধারণ সাজের লুক শেয়ার করছি। যখনই আমাকে কনে সাজতে হয়, তখনই তৈরি হতে আমার সবচেয়ে বেশি সময় লাগে।’

Related Articles

Back to top button