সক্রিয় রাজনীতিতে কখনোই যোগ দেব না, তবে দিদির জয়ে খুশি! ভোটের ফল প্রকাশের পর জানালেন ঋতাভরী


বাঙালি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। অল্প বয়সেই বাংলা সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’ দিয়ে পথ চলা শুরু করেছিলেন। এর পর ধীরে ধীরে সিরিয়াল থেকে সিনেমা এমনকি গায়িকা ও মিউজিক ভিডিও পর্যন্ত করেছেন অভিনেত্রী। এক কথায় বলতে গেলে সর্বগুণ সম্পন্না ঋতাভরী। সিরিয়ালের সেই মিষ্টি মেয়ে আজকের টলি পাড়ার হট ডিভাতে পরিণত হয়েছেন। অল্প বয়সেই বাংলা সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’ দিয়ে পথ চলা শুরু করেছিলেন। এর পর ধীরে ধীরে সিরিয়াল থেকে সিনেমা এমনকি গায়িকা ও মিউজিক ভিডিও পর্যন্ত করেছেন অভিনেত্রী।

এক কথায় বলতে গেলে সর্বগুণ সম্পন্না ঋতাভরী। সিরিয়ালের সেই মিষ্টি মেয়ে আজকের টলি পাড়ার হট ডিভাতে পরিণত হয়েছেন। তবে অভিনেত্রী ছাড়াও আরো একটি কারণে বেশ জনপ্রিয় তথা মানুষের ভালোবাসা কুড়িয়েছেন ঋতাভরী। সেটা হল বরাবরই নিজের সাধ্যমত মানুষের পাশে থাকতে চেয়েছেন তিনি। এমনকি নিজের কষ্টটুকুও খুব সুন্দর লুকিয়ে রেখেছিলেন বাকিদের থেকে। ড্রাই সাতমাস ‘পিরিয়েনাল অ্যাবসেস’ নামক রোগে কষ্ট পেয়ে অপারেশন করিয়েছেন তিনি। বর্তমানে সুস্থ আছেন, আর সুস্থ হয়েই করোনা পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়িয়েছেন।

ঋতাভরী চক্রবর্তী Ritabhari Chakraborty

এপ্রিলের শুরুতে ১০০ জন প্রবীণ মানুষকে টিকা দিয়েছিলেন ঋতাভরী। সম্প্রতি ফের মানবিকতার নজির গড়েছেন তিনি।  অসহায় ১০০ বস্তিবাসী মানুষদের জন্য ভ্যাকসিনের ব্যবস্থা করেছেন তিনি। অভিনেত্রীর এই পদক্ষেপকে কুর্নিশ জানিয়েছেন অসংখ্য মানুষ। সাথে আশীর্বাদ করেছেন যাতে এভাবেই এগিয়ে যেতে পারেন তিনি।

Ritabhari Chakrborty ঋতাভরী চক্রবর্তী

টলিপাড়ার একাধিক সেলেব্রিটি এবছর ভোটের আগেই রাজনীতিতে নিজের নাম লিখিয়েছেন। বহু নামি তারকারা রয়েছেন সেই দলে, আজ সেই ভোটের ফলাফল প্রকাশিত হল। বাংলায় ‘দিদি’-র জয় হল। আর ভোটার ফল প্রকাশিত হবার পরেই সোশ্যাল মিডিয়াতে বার্তা দিয়েছেন অভিনেত্রী ঋতাভরী।

‘আমি কখনোই রাজনীতিতে যুক্ত হব না এটা আমার সিদ্ধান্ত। তবে এই দেশের একজন নাগরিক হিসাবে দিদির জয়ে আমি খুশি’। এই বার্তার একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সাথে ক্যাপশনে লিখেছেন, ‘ অনেক অফার পেয়েছি রাজনীতিতে যুক্ত হবার। কিন্তু ফিরিয়ে দিয়েছি, যার একটাই কারণ রয়েছে। এটা একটা সর্বক্ষণের দায়িত্ব, আর আমার এমনিতেই অনেক কাজ রয়েছে! যেমনটা নিজের দেশের জন্য করে যাচ্ছি এভাবেই করে যাব নিজের শেষ নিঃশ্বাস পর্যন্ত আমার এনজিও দ্বারা’।