বিনোদনভাইরালভিডিও

পরমব্রত চ্যাটার্জিকে ডেট করতে চাই! নুসরত জাহানের ‘টক শো’তে এসে প্রকাশ্যেই জানান ঋতাভরী চক্রবর্তী

মাত্র দু’মাস হল সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। হাজারো বিতর্ক, সমালোচনা, চর্চাকে পাশ কাটিয়ে মা হয়েছেন তিনি। ঈশান পেটে থাকা কালীনই অভিনেত্রীর উপর দিয়ে কার্যত ঝড় বয়ে গিয়েছিল। তবে সেসব সামলাতে তিনি পেরেছেন ছায়াসঙ্গী যশকে পাশে পেয়েই। ঈশানের বয়স মাত্র ২ মাস, এদিকে এরমধ্যেই কাজে পুরো ফিরেছেন নুসরত।

প্রেম বা সেক্স নিয়ে বরাবরই ঠোঁটকাটা অভিনেত্রী। এদিকে গত ১৫ ই নভেম্বর থেকে শুরু হয়েছে, “‘ভালোবাসায় বোল্ড…ইশক উইথ নুসরত’। আর এই শো এর প্রথম এপিসোডেই অতিথি ছিলেন বাংলার বোল্ড বিউটি ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। আর নুসরতের সামনে বসে এই শো-তেই প্রেম নিয়ে খুল্লামখুল্লা উত্তর দেন ঋতাভরী।

এমনকি তিনি এমন সব কথাবার্তা শো চলাকালীন জানান যে, তা নিয়ে রীতিমতো হইচই পড়ে যায় নেট পাড়ায়। সামনে যখন বসে স্বয়ং নুসরত জাহান, তখন যে কারোরই সাহস যে কয়েকগুণ বেড়ে যেতে পারে তা আর বলার অপেক্ষা রাখেনা। তাই ঋতাভরী কোনোও রকম রাখঢাক না রেখে প্রেম থেকে সেক্স সব নিয়েই দিলেন মুখতোড় জবাব। প্রেমিকের সাথে কোন অদ্ভুত জায়গায় সেক্স করেছ এর উত্তরে ঋতাভরী জানান, অন্যের বাড়ির কিচেনে।

এছাড়াও ঋতাভরী সমাজের মরচে ধরা মেন্টালিটিকেও প্রশ্নের মুখে দাঁড় করিয়ে বলেন, ‘এক জন পুরুষের যদি অনেক সঙ্গিনী থাকে তা হলে সেই পুরুষ তারকা! কিন্তু যদি উলটোটা হয় অর্থাৎ, এক নারীর পাশে যদি একাধিক পুরুষকে দেখা যায়! সঙ্গে সঙ্গে তাঁকে বেশ্যা (Whore) বলা হয়… আমার ভাষার জন্য ক্ষমাপ্রার্থী’।

পরমব্রত চট্টোপাধ্যায় Parambrata

এ বাদেও এই শোতে এসেই আরও একটি বিস্ফোরক দাবি করে বসেন ঋতাভরী। নুসরত ঋতাভরীকে প্রশ্ন করেন, টলিউড ইন্ডাস্ট্রি থেকে কাকে নিয়ে ডেটে যেতে চাও। সেই প্রশ্নের উত্তরও সরাসরিই দেন ঋতাভরী, তিনি জানান পরমব্রত চট্টোপাধ্যায়কে তিনি ডেট করতে চান। অথচ এদিকে সব ঠিক থাকলে আগামী বছরেই সাত পাক ঘুরবেন অভিনেত্রী। কিন্তু তার আগে ঋতাভরীর এই চাহিদায় রীতিমতো হইচই পড়ে যায়।

Related Articles

Back to top button