বিনোদনভাইরালভিডিও

“দামে কম মানে ভালো কাকলি ফার্নিচার!”, অদ্ভুত সাজে এবার ট্রেন্ডে গা ভাসালেন ঋতাভরী চক্রবর্তী

ঋতাভরী নামেই ঘুম উড়ে যায় তার পুরুষ ভক্তদের। সবসময়ই লাইমলাইটে থাকতে পছন্দ করেন টলিউডের সুপার সেক্সি ও কুল অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। নতুন নতুন ছবি পোস্ট করে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ঝড় তুলতে তিনি অভ্যস্ত। ‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকে অভিনয় করেই সকলের নজর কাড়েন ঋতাভরী, এখন তিনি টলিউডের ডিভা।

সেই শান্ত মুখচোরা ললিতা আর আজকের ঋতাভরীর মধ্যে রয়েছে আকাশপাতাল তফাৎ। প্রায়শই বোল্ড অবতারে হাজির হন লাস্যময়ী।তবে এবার তিনি আর সকলের মতোই ট্রেন্ডে গা ভাসিয়েছেন। গত দিন তিনেক ধরে সোশ্যাল মিডিয়ায় ঘুরছে একটাই কথা ‘দামে কম মানে ভালো, কাকলী ফার্নিচার ‘।

নির্দিষ্ট এই ব্র‍্যান্ডের অ্যাড হঠাৎই হয়ে উঠেছে ট্রেন্ড৷ এবার সেই ট্রেন্ডে মাতলেন ঋতাভরী। বোনকে সঙ্গে নিয়ে এই সুরেই বানালেন মজাদার রিল ভিডিও। ভিডিওতে দেখা গেল, হুডেড শার্ট ও মাস্ক পরে বোন মধুজা ভৌমিককে সঙ্গে নিয়ে ‘দামে কম, মানে ভালো কাকলি ফার্নিচার’-এর সঙ্গে নেচে চলেছেন, কুশানের উপর চেপে নানান অঙ্গভঙ্গি করতে গিয়ে শেষে উল্টেও পড়ে যেতে দেখা যায় ঋতাভরীর বোন মধুজাকে। ঋতাভরীর এই কান্ড দেখে তার মা শতরূপা লেখেন, ‘লকডাউনে মাথা খারাপ হয়ে গেছে’।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়াতে সাইক্লোনের গতিতে ভাইরাল হওয়া এই কমেন্ট আসল একটি ছোট্ট বিজ্ঞাপনের ভিডিওর বলা কিছু কথা। ভিডিওতে একই ফার্নিচারের দোকানের বিজ্ঞাপন দিতে দেখা যাচ্ছে। দুটি বাচ্চা মেয়ে সোফা আর চেয়ারে বসে ফার্নিচারের দোকানের বিজ্ঞাপন দিচ্ছে। আর ভিডিও চলাকালীন দুই লাইন বারবার বলা হয়েছে, যেটা হল ‘দামে কম, মানে ভাল, কাকলি ফার্নিচার’।

 

 

Related Articles

Back to top button