বিনোদন

সদ্য তিনটে অপারেশনের পর এবার তীব্র যন্ত্রণায় পা ফেলতে পারছেন না! হুইলচেয়ারই ভরসা ঋতাভরীর

টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) যাকে বলে একই অঙ্গে একাধিক গুনের সমাহার তিনি। একদিকে তার অভিনয় সৌন্দর্য, অন্যদিকে গান, তুখোড় মেধা, আর সমাজসেবার মনোভাব তাকে টলি নায়িকাদের ভীড়ে আলাদা করে তুলেছে। সোশ্যাল মিডিয়ায় লক্ষ্য লক্ষ্য অনুগামী রয়েছে। কিন্তু কয়েক মাস যাবত শরীরটা ঠিক সায় দিচ্ছে না অভিনেত্রীর।

বিগত কয়েক মাস আগে ২বার অপারেশন হয়েছে অভিনেত্রীর। এরপর শয্যাশায়ী হয়ে পড়েছিলেন তিনি। যার জেরে সেসময় মানসিক অবসাদেও ভুগছিলেন অভিনেত্রী। ইতিমধ্যে সেকথা সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছিলেন তিনি। আর দীর্ঘদিন বাড়িতে শয্যাশায়ী থাকায় এবং অসুস্থ থাকার কারণে ওজনও বেড়েছিল অভিনেত্রীর। সেই অসুস্থতা কাটিয়ে ধীরে ধীরে সুস্থ হতে না হতেই ফের ঋতাভরীর ছবি দেখে চিন্তায় পড়লেন অভিনেত্রীর অনুরাগীরা।

মঙ্গলবার ইন্সটাগ্রামে একগুচ্ছ ছবি আপলোড করেছেন ঋতাভরী। যা দেখে রীতিমতো ভয় ধরে গিয়েছে প্রত্যেকের। পায়ের যন্ত্রণায় হাঁটতে পারছেন না অভিনেত্রী, অগত্যা তার ভরসা হয়েছে হুইল চেয়ার। আর হুইলচেয়ারে বসেই একাধিক ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তিনি, তবে আনন্দের ব্যাপার এত ব্যথাও যেন চাপা পড়ে গিয়েছে তাঁর প্রাণখোলা হাসিতে।

ritabhari wheelchair

জানা গিয়েছে, তাঁর গোড়ালি মচকে গিয়ে অসহ্য যন্ত্রণা হচ্ছে। পা ফেলা তো দূর অস্ত, হেঁটে চলা দায় হয়ে দাঁড়িয়েছে তাঁর। কিন্তু যাই হয়ে যাক, অভিনেতা অভিনেত্রীদের ক্ষেত্রে একটা কথা ভীষণ ভাবে প্রযোজ্য ‘ The Show must go on’। তাই হাজার যন্ত্রণা সহ্য করেও এদিন হাসি মুখেই ঠান্ডা পানীয়ের এক সংস্থার উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে কলকাতার এক হোটেলে উপস্থিত ছিলেন ঋতাভরী।

 

এই ছবি কয়েকটি শেয়ার করে বেশ আত্মবিশ্বাসী কন্ঠে ঋতাভরী লিখছেন, ” গত এক বছরে যা যা সহ্য করতে হয়েছে তার কাছে এটুকুতে থেমে থাকার প্রশ্নই ওঠেনা। তা কাজ হোক বা পূর্ব-প্রতিশ্রুতিই হোক কোনও কিছুকেই বাদ দেব না। কারণ অতীত আমায় আরও শক্তিশালী করে তুলেছে। “

Related Articles

Back to top button