বিনোদনসিনেমা

মোস্ট এলিজিবল ব্যাচেলরের সারাটা দিন! সালমানকে একদিনের জন্য পেয়ে দারুন খুশি ঋতাভরী

প্রকৃত অর্থেই ‘বিউটি উইথ ব্রেন’ কথাটির যথাযথ উদাহরণ হলেন বাংলার জনপ্রিয় সুন্দরী অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। দিনে দিনে তিনি পৌঁছে চলেছেন সাফল্যের চরম শিখরে। গত সপ্তাহের শনিবার অর্থাৎ ২০ নভেম্বর থেকে গোয়ায় শুরু হয়েছে ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অফ ইন্ডিয়া। জানা গেছে আগামী ২৮ নভেম্বর পর্যন্ত চলবে এবারের এই চলচ্চিত্র উৎসব।

উল্লেখ্য দেশের ৭৫তম স্বাধীনতা দিবস উপলক্ষ্যে এই বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। তারকাখচিত সেই অনুষ্ঠানের উদ্বোধনী মঞ্চে লাল,সাদা লেহেঙ্গা চোলিতে সেজে বাংলার হয়ে প্রতিনিধিত্ব করে নজর কেড়েছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। সেখানেই সলমন খান, রণবীর সিং এর মতো বলিউড সুপারস্টারদের সাথে মঞ্চ শেয়ার করে আপ্লুত ঋতাভরী।

 

সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ছবি পোস্ট দীর্ঘ পোস্টে ঋতাভরী লিখেছিলেন ‘আমার বাংলা বরাবরই সেরা, লাইম লাইটের কেন্দ্রবিন্দুতে। জাতীয় স্তরের শোয়ে সমস্ত বাংলা গানে পারফর্ম করলাম। আর মনে হয়, এটাই সবচেয়ে বলিষ্ঠ বার্তা। সলমন খান, রণবীর সিং, মৌনি রায়, রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডি’ সুজা, শ্রদ্ধা কাপুর, করণ জোহর, মণীশ পলের সঙ্গে মঞ্চ শেয়ার করতে পেরে কৃতজ্ঞ।’

এরপর মঙ্গলবার বলিউডের মোস্ট এলিজাবেল ব্যাচেলর সলমনের খানের (Salman Khan) সঙ্গে গোটা একটা সন্ধে কাটিয়ে আপ্লুত ঋতাভরী। এদিন বলিউড সুপারস্টার সালমানের পরনে ছিল কালো ব্লেজার। স্যুটেট বুটেড ভাইজান পাশেই হলুদ শাড়ি, খোলা চুলে ঝলমল করছিলেন ঋতাভরী।

সেই অভিজ্ঞতার কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ঋতাভরী। ফেসবুকে এক ফ্রেমে সালমান খানের সাথে ছবি শেয়ার করে নায়িকা লিখেছেন, ‘তিনি মহাতারকা। তাঁকে নিয়ে কথা ফুরোতেই চায় না। কিন্তু তাঁর মতো নরম মনের মানুষ খুব কম দেখলাম! আমি এবং আমার গোটা টীমের সঙ্গে তাঁর আন্তরিকতা কখনও ভোলার নয়। সলমন এত্ত মিষ্টি! মুহূর্তগুলো না কাটালে জানতেই পারতাম না।’

Related Articles

Back to top button