বিনোদন

বছরের শুরুতেই খারাপ খবর! বন্ধ ঋতাভরীর দিদি চিত্রাঙ্গদার বিয়ে, ক্ষমা চেয়ে নিলেন শতরূপা স্যানাল

শীতের আমেজ পড়তেই চারদিকে শুরু হয়েছে উৎসবের মরশুম। বড়দিন থেকে নতুন বছরের উদযাপন উৎসবে মাতোয়ারা গোটা দুনিয়া। আর নতুন বছর আসার আগেই ফের একবার মাথাচাড়া দিয়ে উঠেছে করোনা। দরজায় কড়া নাড়ছে করোনার তৃতীয় ঢেউ। আম আদমি থেকে সেলিব্রেটি সকলেই মাশুল গুনছেন তার।

আর এই আবহেই করোনা আক্রান্ত হয়েছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর দিদি চিত্রাঙ্গদা। এদিকে আগামী ৯ ই জানুয়ারিই ছিল তার বিয়ের দিন। ওই দিনই প্রেমিক সম্বিত (Sambit) এর সাথে সাত পাকে বাঁধা পড়তেন চিত্রাঙ্গদা। অথচ তার আগেই ঘটল বিপত্তি। করোনার মত সংক্রামক রোগ ঠিক বিয়ের আগেই হল চিত্রাঙ্গদার৷ শুধু তাই নয় আক্রান্ত হয়েছেন ঋতাভরীর মা শতরূপা সান্যালও। ফলত, তাদের বিয়ের আয়োজন বাধ্যতামূলক ভাবেই পিছিয়ে দেওয়া হয়েছে৷

এদিন একটি ভিডিও বার্তায় সকলকে দিদির বিয়ে বন্ধ হওয়ার কথা জানালেন ঋতাভরী। নতুন বছর শুরুর আগেই তিনি বলেন, “আর কিছুক্ষণের মধ্যেই নতুন বছর শুরু হতে চলেছে, কিন্তু আমাদের পরিবারের জন্য সময়টা খারাপ। আমার মা এবং দিদি কোভিড পসেটিভ। আমি নেগেটিভ। দিদির বিয়ে স্থগিত করা হয়েছে। ”

শতরূপা এর আগেই ফেসবুকে জানিয়েছেন, চিত্রাঙ্গদার কোভিড পজিটিভ হওয়ার কথা। এও জানিয়েছেন তিনি, চিত্রাঙ্গদা আক্রান্ত হওয়ায় বিয়ের আয়োজন বন্ধ করতে হচ্ছে৷ কারণ তাঁরা চান না অতিথিদের মধ্যে সংক্রমণ ছড়াক। করোনা পরিস্থিতি আয়ত্তের মধ্যে এলে তাঁরা পরবর্তী দিনক্ষণ ঠিক করবেন। তাদের এই সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন নেটিজেনরা ।

Related Articles

Back to top button