বিনোদনভাইরালভিডিও

নতুন বছরে ব্ল্যাক টপ আর মিনি স্কার্টে তুমুল নাচে মাতলেন ঋতাভরী, নেটপাড়ায় তুমুল ভাইরাল ভিডিও

বাঙালি অভিনেত্রী ঋতাভরী (Ritabhari chakraborty)। সিরিয়াল দিয়ে পথ চলা শুরু করলেও বর্তমানে অভিনেত্রীর রূপের জাদুতেই কাত অগণিত পুরুষ ভক্ত। ‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকে অভিনয় করেই সকলের নজর কাড়েন ঋতাভরী, এখন তিনি টলিউডের ডিভা। টলিউডের সুপার সেক্সি ও কুল অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। ইতিমধ্যেই একাধিক মিউজিক ভিডিও, ওয়েব সিরিজেও অভিনয় করে ফেলেছেন ঋতাভরী। এমনকি বলিউড জগতেও পা রেখেছেন ঋতাভরী।

ritabhari chakraborty ঋতাভরী চক্রবর্তী

ঋতাভরী মানেই এখন সাহসী আর বোল্ড ছবি। অভিনেত্রীর একের পর ছবি যেন বোমার মত ফাটে সোশ্যাল মিডিয়াতে। সোশ্যাল মিডিয়াতে ঋতাভরীর ফ্যান ফলোইং বিশাল, আর প্রতিনিয়ত নতুন নতুন ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়াতে ভক্তদের ঘুম ওড়াতে বেশ ভালোই পারেন অভিনেত্রী। হট ওয়েস্টার্ন পোশাকে ঋতাভরীর বোল্ড ছবি যে কারোর মনে উষ্ণতার পারদ চড়ানোর জন্য যথেষ্ট! অভিনেত্রী ছবি বা ভিডিও যাই শেয়ার করেন তাই ভাইরাল হয়ে পরে নিমেষের মধ্যে।

Ritabhari Chakraborty ঋতাভরী চক্রবর্তী

গত ২৫শে ডিসেম্বর বড়দিনে ঋতাভরীর বোল্ড ছবি ব্যাপক ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। সম্প্রতি ২০২০কে বিদায়  জানিয়ে নতুন বছরের খুশিতে মেতে উঠেছেন অভিনেত্রী। আর নতুন বছরের আগমন ও ২০২০ সালের বিদায়ের খুশিতে বাড়িতেই তুমুল নাচে মেতে উঠেছেন ঋতাভরী। আর সেই নাচেরই একটি ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে।

Ritabhari Chakraborty ঋতাভরী চক্রবর্তী

ভিডিওতে শর্ট স্কার্ট, ব্ল্যাক টপ আর হুটার শু পরেই দুর্দান্ত নাচছেন ঋতাভরী। আর ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘ আমি ও মধুজা বিদায় জানাচ্ছি ২০২০কে’। ঋতাভরীর এই তুমুল নাচের ভিডিও শেয়ার হবার পর থেকে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button