বিনোদনসিনেমা

দেশের দরবারে উজ্জ্বল বাংলার মুখ! জাতীয় মঞ্চে সালমান, রণবীরের সাথে মঞ্চ মাতিয়ে আপ্লুত ঋতাভরী

বঙ্গ তনয়া ঋতাভরী চক্রবর্তী হলেন রূপে লক্ষ্মী,গুণে সরস্বতী। দিনে দিনে পৌঁছে চলেছেন সাফল্যের চরম শিখরে। শনিবার ফের একবার গোটা বাংলাকে দেশের দরবারে তুলে ধরে এক নতুন গর্বের মুহুর্ত তৈরি করলেন অভিনেত্রী। আসলে শনিবার রাত থেকে শুরু হয়েছে গোয়া চলচিত্র উৎসব। সেখানেই দেশের ৭৫তম স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

আর এদিন গোয়ায় অনুষ্ঠিত ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অফ ইন্ডিয়ার (IFFI Goa) উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চে বাংলার হয়ে প্রতিনিধিত্ব করে নজর কেড়েছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। সেখানেই সলমন খান , রণবীর সিং এর মতো বলিউড সুপারস্টারদের সাথে মঞ্চ শেয়ার করে আপ্লুত ঋতাভরী।

এদিন জাতীয় এই মঞ্চে স্বাধীনতা দিবসের ৭৫ বছর উপলক্ষে হওয়া ওই অনুষ্ঠানে একাধিক বাংলা গানে নাচ করতে দেখা যায় ঋতাভরীকে। অভিনেত্রীর পরনে ছিল লাল-সাদা লেহঙ্গা। ওই একই মঞ্চেই এদিন পারফর্ম করেন সলমন  খান, রণবীর সিং, মৌনি রায়, রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডি’ সুজা, শ্রদ্ধা কাপুরের মতো তারকারা।

শুধু তাবড় অভিনেতা অভিনেত্রীদের ডান্স পারফরম্যান্সই নয় অন্যদিকে এদিন এই শোয়ের সঞ্চালনা করতে দেখা যায় বলিউডের খ্যাতনামা প্রযোজক করণ জোহর এবং সঞ্চালক মনীষ মালহোত্রাকে। সোশ্যাল মিডিয়ায় এদিনের বিশেষ মুহুর্তের একাধিক ছবি পোস্ট করেছেন ঋতাভরী।

সেইসাথে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমার বাংলা বরাবরই সেরা, লাইম লাইটের কেন্দ্রবিন্দুতে। জাতীয় স্তরের শোয়ে সমস্ত বাংলা গানে পারফর্ম করলাম। আর মনে হয়, এটাই সবচেয়ে বলিষ্ঠ বার্তা। সলমন খান, রণবীর সিং, মৌনি রায়, রীতেশ দেশমুখ, জেনেলিয়া ডি’ সুজা, শ্রদ্ধা কাপুর, করণ জোহর, মণীশ পলের সঙ্গে মঞ্চ শেয়ার করতে পেরে কৃতজ্ঞ।’

Related Articles

Back to top button